রামগতি উপজেলা সরকারি কর্মচারী সমন্বয় পরিষদের নতুন কমিটি গঠন

শেয়ার

দেলোয়ার হোসেন, রামগতিঃ– লক্ষীপুর জেলার রামগতি উপজেলার চতুর্থ শ্রেণীর সরকারি কর্মচারী পরিষদের নবগঠিত পুর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
আজ বুধবার সন্ধ্যা উপজেলার নবনির্মিত কৃষি ভবনের একটি কক্ষে আয়োজিত এক সাধারণ সভায় সংগঠনের কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে উক্ত কমিটির চুড়ান্ত তালিকা ঘোষণা করা হয়।

নব গঠিত কমিটির সভাপতি হিসেবে রামগতি উপজেলা সরকারি কর্মচারী সমন্বয় পরিষদের মোঃ নজরুল ইসলাম ও মোঃ নুরুল আলমকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এতে রামগতি উপজেলা সরকারি কর্মচারী পরিষদের সিনিয়র সহ-সভাপতি আতাউর রহমান, ক্রিড়া সম্পাদক মোঃ শরিফ এবং মোঃ মুরাদ উদ্দিন সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন।

আয়োজিত সাধারণ সভায় নতুন কমিটি ঘোষণা করেন সংগঠনটির সাবেক সভাপতি জামাল উদ্দিন।
সভায় অনেকে ভার্চয়ালের মাধ্যমে উপস্থিত ছিলেন।
কমিটিতে অন্যান্য পদে মনোনীত হয়েছেন যারা- সহ-সভাপতি এইচ এম বদরদ্দৌজা,মিজানুর রহমান, ফাহিমা সুলতানা, মুহাম্মদ হান্নান যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ ইয়াকুব শরীফ অর্থ সম্পাদক(কোষাধ্যক্ষ), আবুল হোসেন প্রচার সম্পাদক, মোঃ খবির উদ্দিন দপ্তর সম্পাদক, মোঃ ফরহাদ হোসেন কার্য নির্বাহী সদস্য, আকলিমা বেগম কার্য নির্বাহী সদস্য প্রমূখ।

এছাড়াও উপস্থিত ছিলেন রামগতি উপজেলা প্রেস ক্লাবের সভাপতি রেজাউল হক,রামগতি উপজেলা সাংবাদিক ইউনিটির সাংগঠনিক সম্পাদক ফিরোজ আলম পরশ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন (সাংবাদিক ) ।

নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, নেতৃবৃন্দের উপস্থিতিতে নবগঠিত রামগতি উপজেলা সরকারি কর্মচারী পরিষদের অভিষেক অনুষ্ঠান আয়োজন করে নতুন কমিটিকে পরিচয় করিয়ে দেন । এবং তারা সকলের সহযোগীতা চেয়েছেন।সভায় তারা নবগঠিত কমিটির সকল নেতৃবৃন্দের কে উপলক্ষ করে ৪০ শতাংশ মহার্ঘ ভাতা সহ সরকারের কাছে বিভিন্ন বিষয়ে দাবি দাওয়া তুলে ধরেন।পরে সভাপতি নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করা হয়।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.