রামগতিতে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে শোভাযাত্রা কর্মসূচি পালিত

শেয়ার

 

দেলোয়ার হোসেন, রামগতিঃ-উপজেলার সদর আলেকজান্ডার বাজারে গতকাল মঙ্গলবার বিকেলে আওয়ামী অঙ্গ সহযোগী দলগুলো দেশে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে ঘোষিত ‘সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’ কর্মসূচি আজ মঙ্গলবার পালন করেছে আওয়ামী লীগ।

কর্মসূচির আওতায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো উপজেলার আলেকজান্ডার বাজারে এই ‘সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’ আয়োজন করেছে।

সম্প্রীতি সমাবেশগুলোতে বক্তারা, কুমিল্লার ঘটনাকে পুঁজি করে দেশকে অস্থিতিশীল করতে একটি চক্র চেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ করে বলেন, মহান মুক্তিযুদ্ধ বিরোধী ও ১৫ই আগস্টের ঘটনার সাথে জড়িতরা দেশে এ অরাজকতা সৃষ্টি করেছে। একই সঙ্গে বক্তারা সম্প্রীতি প্রতিষ্ঠার মাধ্যমে সাম্প্রদায়িক সন্ত্রাস প্রতিহত করার প্রত্যয় ব্যক্ত করে।

সমাবেশে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল ওয়াহেদ মুরাদ সম্প্রীতি বজায় রাখার জন্য রামগতিবাসীকে সতর্ক থাকার আহ্বান জানান।

কর্মসূচিতে আরো বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ড. আশ্রাফ আলী চৌধুরী সারু, সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল ওয়াহেদ , সাংগঠনিক সম্পাদক আবু নাসের, যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন ভিপি হেলাল, যুগ্ম আহ্বায়ক শোয়াইব হোসেন খন্দকার, যুগ্ম আহ্বায়ক শাহ্ মোঃ রাকিব, ছাত্র লীগের সভাপতি আকবর হোসেন সুখী, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন,পৌর শ্রমিক লীগের সভাপতি রিপন হোসেন, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান সহ রাসেল মাহমুদ, রাকিব, প্রমূখ। এছাড়াও শোভাযাত্রায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.