রামগতিতে ব্রিজ ভেঙ্গে ট্রাক নদীতে, যোগাযোগ বিচ্ছিন্ন

শেয়ার

লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরের রামগতির আলেকজান্ডার-সোনাপুর সড়কে আজাদ নগর এলাকায় ভূলুয়া নদীর ওপরের বেইলি ব্রিজ ভেঙে ইট বোঝাই একটি ট্রাক নদীতে পড়ে গেছে। এতে ওই ট্রাকের চালক, হেলপারসহ তিনজন গুরুতর আহত হয়েছেন।
বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দুপুরের দিকে এ দুর্ঘটনা ঘটে। বেইলি ব্রিজটি নদীতে ভেঙ্গে পড়ায় রামগতির সাথে নোয়াখালীর সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে। এতে এসএসসি পরীক্ষার্থীরা পরীক্ষা দিয়ে বাড়ি ফিরতে চরম দুর্ভোগে পড়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ইট বোঝাই ট্রাকটি রামগতির চর আলগী এলাকা থেকে নোয়াখালীর সোনাপুরে যাচ্ছিলো। পথে ব্রিজের মাঝামাঝি পৌঁছলে ব্রিজটি ভেঙে ট্রাক নদীতে পড়ে যায়। এতে চালক মো. মামুন (৩৫), হেলপার মো. সোহেল (৩০) ও পথচারী সিদ্দিক মাঝি (৪৫) গুরুতর আহত হন। তাদের উদ্ধার নোয়াখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ব্র্রিজ ভেঙে যাওয়ার পর থেকে লক্ষ্মীপুরের রামগতি থেকে নোয়াখালীর যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হয়ে যায়। বিকল্প ব্যবস্থা না থাকায় ওই সড়ক দিয়ে চলাচলকারীরা চরম দুর্ভোগে পড়তে হয়েছে।
স্থানীয়রা জানায়, আলেকজান্ডার-সোনাপুর সড়ক দিয়ে প্রতিদিন শত শত যানবাহন চলাচল করে। বেইলী ব্রিজটি ভেঙ্গে নদীতে পড়ায় সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। পথচারীদের চলতে সাকোঁ নির্মাণের উদ্যোগ নেওয়া হয়েছে।
রামগতি উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আবদুল ওয়াহেদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আজগর আলী ঘটনাস্থল পরিদর্শন করেন। দ্রুত চলাচল স্বাভাবিক ও যোগাযোগের বিকল্প ব্যবস্থা করতে সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলেন তারা।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.