রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের ৭ম বর্ষপূর্তি, গুণীজন-করোনা ও রক্তযোদ্ধাদের সংবর্ধণা

শেয়ার

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

সংগঠনের ৭ম বর্ষপূর্তি ও ৮ম বর্ষে পদার্পন উপলক্ষে গত বৃহস্পতিবার বিকালে রামগঞ্জ জিয়া অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনাসভা শেষে শিক্ষা, সমাজসেবা ও মানবাধিকার বাস্তবায়নে গুণীজন, এবং করোনাকালীন সময়ে স্বেচ্ছাসেবী সংগঠক ও রক্তযোদ্ধাদের ৬৫ টি সংগঠনকে সম্মাননা স্মারক প্রদান করা হয় ।

রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের সভাপতি মোঃ ফারুক হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের প্রধান উপদেষ্টা উম্মে হাবীবা মীরা ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রামগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মনিরা খাতুন, রামগঞ্জ থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) কার্তিক চন্দ্র বিশ্বাস।

স্কুল শিক্ষক আবদুল মোতালেব জুয়েলের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসাবে আরো বক্তব্য রাখেন মেডিকা স্পেশালাইজড হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আব্দুল্লাহ আল মাঈদ, হিন্দু.বৌদ্ধ.খ্রীস্টান ঐক্য পরিষদের সভাপতি অপূর্ব কুমার সাহা, রায়পুর এল এম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহাবুবুর রহমান লিটন, সাইফুর’স রামগঞ্জ শাখার পরিচালক প্রভাষক হারুন অর রশিদ ও খাদেম সূ কোম্পানীর পরিচালক গোলাম রহমান রিফাত।
অনুষ্ঠানে করোনাকালীন সময়ে বিশেষ অবদান রাখায় উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবীবা মীরা, রাজনীতিবিদ ও সমাজসেবায় রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আ.ক.ম রুহুল আমিন, আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানে রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক, রাজনীতিবিদ ও সমাজসেবায় রামগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বেলাল আহম্মেদ, শিক্ষা ও মানবিক ব্যক্তিত্ব ফরিদ আহমেদ ভূইয়া, প্রকৌশলী জাহীদুর রহমান শাহীন, চিকিৎসায় রামগঞ্জ মেডিকা স্পেশালাইজড হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডাক্তার আবদুল্লাহ আল মাঈদকে সম্মাননা স্মারক প্রদান করা হয় রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের পক্ষ থেকে।
এছাড়া সংগঠনের যুগ্ন সাধারণ সম্পাদক জাহিদ হাসান পাবেল, সাংগঠনিক সম্পাদক আজিজ শাকিল, কোষাধ্যক্ষ রায়হানুর রহমানসহ সদসগণ বক্তব্য রাখেন।

এছাড়া বেশ কয়েকটি সংগঠনের প্রতিষ্ঠাগণ ও প্রতিনিধি করোনাকালীন সময়ের উপর বিশেষ আলোকপাত করেন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.