রামগঞ্জে ৪র্থ শ্রেনীর ছাত্রীকে ধর্ষনচেষ্টা

শেয়ার
আবু তাাহের,রামগঞ্জ প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জে ৪র্থ শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষনচেষ্টা করেছে একই বাড়ির নূর মোহাম্মদ (৬০) নামের এক বৃদ্ধ। এ ঘটনায় গতকাল ভুক্তভোগী ছাত্রীর মা কুলছুম বেগম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে রামগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। নুর মোহাম্মদ উপজেলার ১নং কাঞ্চনপুর ইউনিয়নের পশ্চিম বিঘা দেলান বাড়ির মৃত আরাব আলীর ছেলে। ঘটনার পর থেকেই অভিযুক্ত নূর মোহাম্মদ পলাতক রয়েছে।

২০ নভেম্বর রোববার বেলা ১১ টায় উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের পশ্চিম বিঘা দেলান বাড়িতে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী দেলান বাড়ির বাকপ্রতিবন্ধী অহিদ উল্ল্যার মেয়ে ও কাঞ্চনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর ছাত্রী।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, বাড়ির পার্শ্ববর্তি রহিমা বেগমের ঘরের তরকারি কাটাকাটি করে হাত ধোয়ার জন্য পুকুরে যায় ভুক্তভোগী ওই ছাত্রী। এসময় নূর মোহাম্মদ পুকুরের ঘাটলায় নেমে পিছন থেকে ওই ছাত্রীকে জড়িয়ে ধরে। পরে মুখ চেপে ধরে জোরপূর্বক ওই বাড়ির কামাল ডাক্তারের বসত ঘরের পিছনে নিয়ে ধর্ষনের চেষ্টা চালায়। এসময় তার আত্বচিৎকারে রহিমা বেগম ছুটে এলে নূর মোহাম্মদ পালিয়ে যায়।

রামগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এমদাদুল হক বলেন, এঘটনায় একটি মামলা হয়েছে। আসামি পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.