রাজিবপুর থানায় ওপেন হাউস ডে অনুষ্ঠিত

শেয়ার
মোঃ সাব্বির মামুন (কুড়িগ্রাম)

রাজিবপুর থানার আয়োজনে সর্বসাধারণের মতামত ও সমস্যা নিয়ে পুলিশের সঙ্গে ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ১৭ মে দুপুরে থানা চত্বরে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা।
রাজিবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাহারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার ক্র‍্যাইম এন্ড অফস সুশান্ত চন্র,
অতিরিক্ত পুলিশ সুপার উলিপুর সার্কেল মহিবুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার রৌমারী (সার্কেল) এ এইচ এম মাহফুজুর রহমান, রৌমারী থানার অফিসার ইনচার্জ মোস্তাকিন বিল্লাহ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই সরকার, রাজিবপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিম উদ্দিন, ইউপি চেয়ারম্যান মিরণ মো ইলিয়াস ও হুমায়ুন কবির ছক্কু।

এ সময় আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে মতামত তুলে ধরেন জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা বলেন মাদকবিরোধী, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি, জঙ্গিবাদবিরোধী সমাজ গড়তে এবং আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি সর্বসাধারণকে ইতিবাচক ভূমিকা রাখার আহবান জানান।

তিনি বলেন, মাদকের সঙ্গে কোনো আপস নেই। রাজিবপুর থানার অফিসার ইনচার্জকে মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে আগামী সাত দিন চিরুনি অভিযান চালানো জন্য তাৎক্ষিক নির্দেশ দেন।

অফিসার ইনচার্জ (ওসি) বলেন মোজাহারুল বলেন, আপনারা সত্য অভিযোগ করবেন আইন মানবেন আর তথ্য দিয়ে সহযোগিতা করবেন। আপনারা তথ্য দিলে সঠিক ফলাফল পাবেন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.