যেকারণে অমিতাভের ওপর চটেছেন কঙ্গনা

শেয়ার

টুইটার অ্যাকাউন্ট ফিরে পেতেই উৎপাত শুরু করেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রণৌত। ফের যার তার নামে বদনাম শুরু করেছেন তিনি। এবার অভিযোগের তীর ছুড়লেন বলিউডের মহা তারকা অমিতাভ বচ্চনকে লক্ষ্য করে। অভিনেত্রীর নতুন ছবি মুক্তির দিন বিগ-বি অভিনীত ছবি মুক্তির তারিখ নির্ধারণ করায় চটেছেন তিনি । ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

চলতি বছরের ২০ অক্টোবর মুক্তির কথা ছিল কঙ্গনার সিনেমা ‘ইমার্জেন্সি’। কিন্তু একই দিন বেছে নেওয়া হয়েছে অমিতাভ ও টাইগার শ্রফ অভিনীত ‘গণপতি’ ছবিটির জন্য। এতেই ক্ষীপ্ত হয়েছেন কঙ্গনা। তার দাবি এতে ব্যবসায়িক ক্ষতি হতে পারে তার ছবির। বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভ উগরে দিয়েছেন কঙ্গনা।

তিনি লিখেছেন, “যখন আমি ‘ইমার্জেন্সি’র মুক্তির জন্য তারিখ চূড়ান্ত করছিলাম, তখন গোটা বছরটাই মোটামুটি ফাঁকাই ছিল। আমার সময় অনুযায়ী আমি ২০ অক্টোবরের দিনটা চূড়ান্ত করেছিলাম।”

তিনি আরও লিখেছেন, ‘গোটা অক্টোবর মাস খালি পড়ে রয়েছে, এমনকি নভেম্বর, ডিসেম্বর, সেপ্টেম্বর মাসও ফাঁকা। তাতেও ২০ অক্টোবর তারিখটাই তাদের চাই। মনে হচ্ছে বলিউড মাফিয়া গ্যাং দুশ্চিন্তায় পড়ে গিয়েছে!’

এতেই ক্ষান্ত হননি কঙ্গনা। অমিতাভকে নিয়েছেন এক হাত। সেইসঙ্গে জানিয়েছেন নিজের ছবির মুক্তির পিছিয়ে দেওয়ার কথা। এ তারকা লিখেছেন, ‘গোটা বছর খালি থাকতেও একই দিনে মুক্তির দরকার কী? একে ইন্ডাস্ট্রির এই অবস্থা, তার মধ্যে এ রকম দুর্বুদ্ধি কী করে হয়!’

এরপর লিখেছেন, ‘‘এ বার এক মাস আগে ট্রেলার মুক্তির সঙ্গে আমি ‘ইমার্জেন্সি’র মুক্তির তারিখ ঘোষণা করব।” ‘ইমার্জেন্সি’ চলচ্চিত্রটিতে ইন্দিরার রাজনৈতিক জীবনের গল্প তুলে ধরা হয়েছে বলে জানান কঙ্গনা। সিনেমাটিতে অভিনয়ের পাশাপাশি পরিচালনা ও প্রযোজনার দায়িত্বেও তিনি নিজেই রয়েছেন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.