মিথিলার রোহিঙ্গা নভেম্বরে

শেয়ার

আগামী ১৫ নভেম্বর মুক্তি পাচ্ছে বাংলাদেশি জনপ্রিয় গ্ল্যামারাস মডেল তানজিয়া জামান মিথিলা অভিনীত দীর্ঘ প্রতীক্ষিত বলিউড চলচ্চিত্র ‘রোহিঙ্গা’ । ২০২০ সালে ছবিটির কাজ করেছিলেন জিরো ফিগারের মিথিলা। এরপর থেকেই মুক্তির জন্য অপেক্ষায় ছিলেন তিনি।

চলচ্চিত্রটি মুক্তির খবরে উচ্ছ্বসিত হয়ে মিথিলা বলেন, ‘অবশেষে প্রতীক্ষার অবসান হলো। আগামী ১৫ নভেম্বর ছবিটি বিশ্বব্যাপী অ্যাপেল টিভিতে মুক্তি পাবে।’ চলচ্চিত্রটিতে মিথিলা ছাড়া বেশির ভাগ শিল্পী ও কুশলী বলিউডের। ‘রোহিঙ্গা’য় মিথিলার বিপরীতে অভিনয় করছেন ‘মিস্টার ভুটান’ স্যাঙ্গে, যিনি ভুটানের চিত্রনায়ক। সালমান খানের নতুন ছবি ‘রাধে’তে প্রধান ভিলেনের চরিত্রে অভিনয় করেছিলেন এই নায়ক। এটির নির্মাতা বলিউডের ‘কমান্ডো’ ও ‘দঙ্গল’ ছবির সহকারী পরিচালক হায়দার খান।

মিথিলা আরও বলেন, ‘আমি রোহিঙ্গা মেয়ে হুসনে আরার চরিত্রে অভিনয় করেছি। এখানে বাংলাদেশে অনুপ্রবেশকারী রোহিঙ্গা উপজীব্য নয়। তাদের দুরবস্থার কথাই ওঠে এসেছে।’ মানালি ও ত্রিপুরাসহ ভারতের বেশ কয়েকটি স্থানে শুটিং করেছেন মিথিলা। রোহিঙ্গা ও হিন্দি-দুই ভাষায় এর কাজ হয়েছে। এ জন্য রোহিঙ্গা ভাষাও রপ্ত করতে হয়েছে বলে জানান মিথিলা।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.