বিজয় উদযাপনে অসুস্থ হয়ে হাসপাতালে ঋতুপর্ণা

শেয়ার

নেপালের কাঠমুন্ডু থেকে সাফের নারী চ্যাম্পিয়নশিপের শিরোপা জয়ের পর আজ দেশে ফিরে বিমানবন্দরে রাজসিক সংবর্ধনা পেয়েছে সাবিনা খাতুনরা। কেক কেটে, মিষ্টিমুখ করিয়ে জমকালোভাবে সাবিনা-সানজিদাদের বরণ করা হয়েছে।

বর্তমানে বিমানবন্দর থেকে বাফুফে ভবনের পথে দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়নরা। তবে বিজয় উদযাপনের সময় অসুস্থ হয়ে পড়েছেন ফুটবলার ঋতুপর্ণা চাকমা।

টিম বাস থেক নামিয়ে ঋতুপর্ণাকে হাসপাতালে নেওয়া হয়েছে। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন নারী দলের গোলরক্ষক কোচ আহমেদ মাসুদ আহমেদ উজ্জল।

এর আগে সাংবাদিকদের মুখোমুখি হন বাংলাদেশের নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা।সাফের সর্বোচ্চ গোলাদাতা বাংলার অধিনায়ক বলেন, ‘সবাইকে অসংখ্য ধন্যবাদ। আমাদের এভাবে বরণ করে নেয়ার জন্য সবার কাছে আমরা কৃতজ্ঞ।

বাংলাদেশের মেয়েদের ও ফুটবলারদের যে আপনারা এত ভালোবাসেন সে জন্য আমরা অনেক অনেক গর্বিত। আমাদের জন্য দোয়া করবেন। এ ট্রফি বাংলাদেশের সব মানুষের জন্য।’

অপরদিকে বাফুফে ভবনে অধির আগ্রহে অপেক্ষা করছেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। বাংলাদেশের নারী ফুটবলারদের বিমানবন্দরে বরণের পর এবার বাফুফে ভবনে নিয়ে যাওয়া হচ্ছে। সেখানে বাংলার কৃতিসন্তানদের সংবর্ধনা দিতে অপেক্ষার প্রহর গুনছেন বাফুফে বস।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.