‘বিএনপি সেমিফাইনালে হেরে গেছেন, তাদের সঙ্গে আর খেলব না’

শেয়ার

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি সেমিফাইনালে হেরে গেছেন। যে দল সেমিফাইনালে হেরে যায় তাদের সঙ্গে কোনো দল ফাইনাল খেলে না। আমরাও খেলব না।

শুক্রবার (২০ অক্টোবর) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে শেখ রাসেল স্মরণে ও ফিলিস্তিনে গণহত্যার প্রতিবাদে এক সমাবেশে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি ডিসেম্বরে কোয়ার্টার ফাইনালে হেরেছে। গত মাসে খালেদা জিয়াকে মুক্ত করতে যে আল্টিমেটাম দিয়েছিল সেই সেমিফাইনালেও তারা হেরে গেছেন। তাই হারা দলের সঙ্গে কোনো দল ফাইনাল খেলে না।

তিনি বলেন, বিএনপি চাইলে আমরা যুবলীগ আর যুব মহিলা লীগকে পাঠাব। তাদের সঙ্গে খেলে দেখুক পারে কিনা। বিএনপির আন্দোলন গরুর মাঠেই মারা গেছে।

হাছান মাহমুদ বলেন, যে দলের নেতা ও মহাসচিব বলে পাকিস্তানই ভালো ছিল সেই দলের বাংলাদেশে রাজনীতি করার অধিকার থাকাই উচিত নয়।

তিনি বলেন, বিএনপি বর্তমান সরকারকে টেনে নামাতে চায়। গত ডিসেম্বরেও তারা সরকারকে টেনে নামাতে গিয়ে নয়াপল্টানের সামনে আন্দোলন-সংগ্রাম করেছিল। এরপর তারা গোলাপবাগের গরুর মাঠে গেল। এখন বলছে, এবার নাকি ফাইনাল খেলা।

আওয়ামী লীগের এই নেতা বলেন, ২৮ অক্টোবর নাকি সরকারের পতন শুরু হবে। প্রকৃতপক্ষে ২৮ তারিখ বিএনপির পতন যাত্রা শুরু হবে।

তথ্যমন্ত্রী বলেন, গত ১৪ বছরের বেশি সময় ধরেই বিএনপি বলে আসছে ঈদের পর, পূজার পর, শীতের পর, বর্ষার পর ও ডিসেম্বরের পর আন্দোলন করবে। আমার মনে হয় তারা এখন বলবে, নির্বাচনের পরে আন্দোলন হবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.