বানিয়াচং প্রেসক্লাবের নতুন কমিটি গঠন: সভাপতি মোশাহেদ ,সাধারণ সম্পাদক খলিলুর 

শেয়ার

Nagadজুয়েল রহমান, হবিগঞ্জ প্রতিনিধিঃ
হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার বানিয়াচং প্রেসক্লাবের ২০২৩-২০২৪ ইং সালের জন্য পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকাল ১১ টায় বানিয়াচং প্রেসক্লাব মিলনায়তনে মোশাহেদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে সভাপতি হিসেবে মোশাহেদ মিয়াকে মনোনীত করা হয়। সাধারণ সম্পাদক হিসেবে খলিলুর রহমান কে মনোনীত করা হয়েছে।

এছাড়া ২ জন সহসভাপতি আব্দুল হক মামুন, মো: আশিকুল ইসলাম। যুগ্মসাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয় সাহিদুর রহমান ও আতাউর রহমান কে। দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আক্তার হোসেন আলহাদী, ক্রীড়া সম্পাদক আকিকুর রহমান রুমন, আইন বিষয়ক সম্পাদক এডঃ আসাদুজ্জামান তুহিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলমগীর রেজা, কোষাধ্যক্ষ বদরুল লস্কর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সুজন মিয়া, সাংস্কৃতিক সম্পাদক আল আমিন খান, লাইব্রেরি বিষয়ক সম্পাদক শেখ সজীব হাসান, ধর্ম বিষয়ক সম্পাদক সাব্বির চৌধুরী সোহাগ।

কার্য নির্বাহী কমিটির সদস্য আজমল হোসেন খান, তাপস হোম, ফজলে এলাহী, মুজিবুর রহমান, নূরুল ইসলাম মিলন,এনায়েত হোসেন,মাসুদ মিয়া মিঠুন, কাওছার হোসেন,আহবাব জুয়েল, তাওহীদ হাসান,জুয়েল রহমান, সৈয়দ সোহেল রানা, জসিম উদ্দিন, কাউছার আহমেদ শিহাব, হৃদয় খান, জহুর হোসেন ফাহাদী, শাহ সুমন, দেলোয়ার হোসেন, এইচ এম খায়রুজ্জামান।

কার্য নির্বাহী কমিটি ঘোষণার সময় বানিয়াচং প্রেসক্লাবের সম্মানিত উপদেষ্টা মোতাব্বির হোসেন, আক্কাস আলী খান, আংগুর মিয়া ও মোশাররফ হোসেন উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.