বরগুনায় একই রশিতে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

শেয়ার

মইনুল আবেদীন সুমন,বরগুনা জেলা প্রতিনিধিঃ বরগুনার বেতাগী উপজেলায় মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১২ মার্চ) সকালে উপজেলার মোকামিয়া ইউনিয়নের জোয়ার করুণা এলাকার নিজ বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- ওই এলাকার মনির হাওলাদারের ছেলে আসলাম হাওলাদার ও তার স্ত্রী তামান্না বেগম। স্থানীয়রা জানায়, এক বছর আগে বাড়ির পাশের হিরু হাওলাদারের মেয়ে তামান্নাকে প্রেম করে বিয়ে করেন আসলাম।

আসলামের বাবা ঢাকায় রডের মিলে কাজ করেন। আসলাম তার মা ও স্ত্রীকে নিয়ে বাড়িতে থাকেন। শনিবার সকালে প্রতিবেশীরা তাদের সাড়া শব্দ না পেয়ে ঘরে প্রবেশ করে দোতালায় আসলাম ও তামান্নার ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে তারা পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

নিহত তামান্নার মা জেসমিন আক্তার বলেন, এক বছর আগে আমার মেয়ে প্রেম করে আসলামকে বিয়ে করে। মেয়ে জামাই ও তার পরিবারের সঙ্গে আমাদের কোনো যোগাযোগ নাই। বেতাগী থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) মো. শাখাওয়াত হোসেন বলেন, ঘটনাস্থলে এসে বাড়ির দোতলা থেকে তাদের ঝুলন্ত মরদেহ উদ্ধার করি। রহস্য উন্মোচনে সিআইডি টিম তদন্ত শুরু করেছে।

এ ব্যাপারে বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর-বেতাগী) মেহেদী হাছান বলেন, ‘স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মরদেহ উদ্ধার করেছে বেতাগী পুলিশ। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য জোড়া মরদেহ বরগুনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তাদের পরিবারের হাতে লাশ দুটি হস্তান্তর করা হবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.