বরগুনার বেতাগীতে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে স্কুলড্রেস ও শীতবস্ত্র বিতরণ

শেয়ার

মইনুল আবেদীন খান, বরগুনা প্রতিনিধিঃ

বরগুনার বেতাগী উপজেলার বুড়ামজুমদার ইউনিয়েনর দক্ষিণ করুনা বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস ও শীতবস্ত্র বিতরণ করেন স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন কাজিরাবাদ সমাজ উন্নয়ন সংস্থা। ৩ ডিসেম্বর জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে ব্যতিক্রমী উদ্যোগ হাতে নেয় এই স্বেচ্ছাসেবী সংগঠনটি।

গতকাল রবিবার বিকেলে বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সাবেক ভাইস চেয়াম্যান মো. আব্দুস ছোবাহানের সভাপতিত্বে
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাজিরাবাদ সমাজ উন্নয়ন সংস্থা উপদেষ্টা পরিষদের সদস্য নকীব মো. নিজাম উদ্দীন ও মোঃ শওকাতুল আলম পান্না মৃধা, বেতাগী নাগরিক ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি লায়ন মো. শামীম সিকদার, বরগুনা প্রেসক্লাবের সদস্য শাহ আলী, মোঃ মোতালেব হোসেন মাস্টার, কাজিরাবাদ সমাজ উন্নয়ন সংস্থা দপ্তর সম্পাদক মো. রাজীব গাজী, প্রচার সম্পাদক সাজেদুল ইসলাম শাওন ও স্বেচ্ছাসেবী সদস্য আরিয়ান আরিফসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অবহেলিত প্রতিবন্ধী ও অটিস্টিক শিক্ষার্থীরা স্কুল ড্রেস ও শীতবস্ত্র পেয়ে আনন্দিত।

কাজিরাবাদ সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি এজেডএম শিমুল ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সবুজের নেতৃত্বে হাঁটি হাঁটি পা পা করে এগিয়ে যাচ্ছে। গত তিন বছরে বরগুনা জেলায় বিভিন্ন জায়গায় মসজিদ, মাদ্রাসা ও অসচ্ছল শিক্ষার্থীদেরকে আর্থিক সহায়তা করে আসছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.