ফেঁসে যাচ্ছেন ট্রাম্প!

শেয়ার

অনলাইন ডেস্ক:

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বিতর্কিত মন্তব্য করে ফেঁসে যাচ্ছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। নির্বাচনে তার জয়ের পেছনে রাশিয়ার হাত ছিল বলে যে অভিযোগ উঠেছিল তার এখনও তদন্ত চলছে। এর মধ্যেই সোমবার টুইটারে ট্রাম্প বলেন, ওবামা রাশিয়ার বিরুদ্ধে কোনো পদক্ষেপ নেননি, কারণ তিনি ভেবেছিলেন, হিলারি ক্লিনটনই জিতবেন।

এর আগে, গত সপ্তাহেই টুইটারে বারাক ওবামা সরকারকে আক্রমণ করে ট্রাম্প বলেন, মার্কিন নির্বাচনে রাশিয়ার হস্তক্ষেপ সম্পর্কে সিআইএ’র কাছ থেকে জানতে পেরেছিলেন ওবামা। কিন্তু তখন তিনি কোনো পদক্ষেপ নেননি। ট্রাম্পের এই মন্তব্য বুমেরাং হয়ে ফিরে গেছে তাঁর কাছেই। কারণ ট্রাম্প বরাবরই বলে আসছেন, তাঁর জয়ে রুশ হস্তক্ষেপ ছিল না।

কিন্তু ওবামা সরকারের বিরুদ্ধে করা এই টুইটার বার্তায় তিনি নিজের অজান্তেই স্বীকার করে নিয়েছেন, মার্কিন নির্বাচনে গোপনে হস্তক্ষেপ করেছিল রাশিয়া। একই সঙ্গে তাঁর জয়েও যে রুশ হাত ছিল, ট্রাম্পের টুইটে তা পরিষ্কার হয়ে গেছে বলে মনে করছেন গোয়েন্দারা এবং আমেরিকাবাসী।

প্রাক্তন এফবিআই ডিরেক্টর জেমস কোমিও মার্কিন কংগ্রেসের কাছে অভিযোগ করেন, মার্কিন নির্বাচনে ট্রাম্পের জয়ে রুশ হাত নিয়ে। এ ব্যাপারে তদন্ত এগিয়ে নিয়ে যাওয়ার জন্যই তাঁকে বরখাস্ত করেন ট্রাম্প বলেও অভিযোগ করেছিলেন কোমি। সূত্র: আজকাল

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.