প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় লক্ষ্মীপুরে দোয়া

শেয়ার

pm-single1_48187

পল্লী নিউজ ডেস্ক :
লক্ষ্মীপুরে আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বাদ জুম্মা শহরের লিল্লাহ জামে মসজিদ প্রাঙ্গনে জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে এ দোয়া অনুষ্ঠিত হয়।

এসময় দোয়ায় অংশগ্রহন করেন, লক্ষ্মীপুর সদর আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল, জেলা পরিষদের প্রশাসক শামছুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধূরী নয়ন, সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহ্ উদ্দন টিপু সহ আওয়ামীলীগ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

15193698_1776121969305027_340998901887441178_n-640x360

এছাড়াও জেলার বিভিন্ন স্থানে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া অনুষ্ঠান পালিত হওয়ার খবর পাওয়া গেছে।

উল্লেখ্য মাননীয় প্রধানমন্ত্রী গত রবিবার হাঙ্গেরি যাবার পথে বাংলাদেশ বিমান বোয়িং-৭৭৭ এর যান্ত্রিক ত্রুটি দেখা দেয়ায় তুর্কিমেনিস্তানের বিমানবন্দরে বিমানটি জরুরি অবতরণ করে। প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের সেখানে ৪ ঘণ্টা অনির্ধারিত যাত্রাবিরতি করতে হয়। ত্রুটি মেরামতের পর ওই উড়োজাহাজেই প্রধানমন্ত্রী বুদাপেস্টে পৌঁছান।
ইতোমধ্য এ ঘটনার তদন্তে প্রমাণ মিলেছে, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কর্মকর্তাদের গাফিলতিতেই শেখ হাসিনাকে বহনকারী বিমানে যান্ত্রিক ত্রুটি দেখা দিয়েছিল। এ ঘটনা তদন্তে বেসামরিক বিমান পরিবহন মন্ত্রণালয় ও বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃপক্ষ তিনটি তদন্ত কমিটি গঠন করেছে। এ ঘটনায় রাষ্ট্রায়ত্ত্ব বিমান পরিবহন সংস্থার ছয় কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

২-১২-২০১৬

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.