কমলনগরে প্রথমদিনেই আস্থা অর্জন করেছেন নবাগত ইউএনও মোবারক

শেয়ার

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মোবারক হোসেন তার প্রথম কর্মদিবসে আস্থা ও বিশ্বাস অর্জন করতে পেরেছন বলে মন্তব্য করেছেন সাংবাদিক জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতাসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দায়িত্ব গ্রহণ করেন। এসেই সাংবাদিক, জনপ্রতিনিধি ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ নানা শ্রেণি পেশার লোকজনের সঙ্গে পৃথকভাবে মতবিনিময় করেন। এসময় তার বক্তব্যে সবাই মুগ্ধ হন।

মতবিনিময় সভা শেষে উপজেলার বিভিন্ন এলাকায় সরকারের নানান উন্নয়ন কাজের পরিদর্শন করেন; এলাকার সমস্যা ও সম্ভাবনার খোঁজখবর নেন। গিয়েছেন শিক্ষাপ্রতিষ্ঠানেও।

এছাড়াও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে হাজিরহাট উপকূল সরকারি কলেজের শহীদ মিনার ও ভাষা সৈনিক কমরেড মোহাম্মদ তোয়াহা’র সমাধিস্থল পরিদর্শন করেন।

এসময় কমলনগর উপজেলা চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি, ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর, তোরাবগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান ফয়সল আহমেদ রতন, লরেন্স ইউনিয়নের চেয়ারম্যান আহসান উল্লাহ হিরন উপস্থিত ছিলেন। নবাগত ইউএনও মোহাম্মদ মোবারক হোসেনের প্রথম দিনের এমন কর্মতৎপরতায় সবাই সন্তোষ প্রকাশ করেছেন।

সাংবাদিক, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতাসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ মন্তব্য করেছেন ‘ ইউএনও তার প্রথম কর্মদিবসে আস্থা ও বিশ্বাস অর্জন করতে পেরেছন; এ ধারা অব্যাহত থাকলে কমলনগর এগিয়ে যাবে’।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.