নোয়াখালী জেলা পরিষদ নির্বাচনে নৌকার মাঝি পিন্টু

শেয়ার
মো. বদিউজ্জামান (তুহিন)নোয়াখালী-
আসন্ন জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নোয়াখালী জেলা আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেলেন নোয়াখালী শহর আওয়ামী লীগের সভাপতি  তৃণমূলের নেতা আবদুল ওয়াদুদ পিন্টু।
শনিবার বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার নির্বাচনের জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডে তাকে এবার নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে। প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে আওয়ামীলীগ  দলীয় সভানেত্রী শেখ হাসিনার সভাপতিত্বে বৈঠকে ৬১ জেলা পরিষদের  আওয়ামীলীগের দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয় । আ. লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়ার স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এটি নিশ্চিত করা হয়। দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়ে  জানতে চাইলে নোয়াখালী শহর আওয়ামী লীগ সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু দৈনিক বাংলাদেশ সমাচারকে জানান,আমাকে এ পদে মনোনয়ন দিয়ে মূল্যায়ন করার জন্য জাতির জনক বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভানেত্রী দেশরত্ন  শেখ হাসিনা  নোয়াখালীর কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী লীগের সফল সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ আমার জেলার তৃণমূল নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।
আবদুল ওয়াদুদ পিন্টু রাজনীতির পাশাপাশি একজন ক্রীড়া সংগঠক। তিনি বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাচিত সদস্য। নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক। এ দিকে বিভিন্ন  সরকারি বেসরকারি সংগঠন  আ. লীগ ও অঙ্গসংগঠনের তৃণমূলের নেতা  কর্মীরা এ নেতাকে মিষ্টি মুখ করিয়ে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.