নেত্রকোণা ছাত্রলীগের শহীদ শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালিত

শেয়ার

আব্দুর রহমান, ঈশান নেত্রকোণা প্রতিনিধি:

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জ্যেষ্ঠ পুত্র বিশিষ্ট ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী উদযাপন করেন নেত্রকোণা জেলা ছাত্রলীগ।

 শুক্রবার সকাল ১১ টায় নেত্রকোণা জেলা ছাত্রলীগ,সদর উপজেলা ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগ নেত্রকোণার মোক্তারপাড়া মুক্ত মঞ্চে ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে এবং পরে বাদ আসর বঙ্গবন্ধু সহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়েছে। পরে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জীবনী নিয়ে স্মৃতিচারণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন নেত্রকোণা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোবায়েল আহম্মেদ খান। নেত্রকোণা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোবায়েল আহম্মেদ খান বলেন, তিনি ছিলেন আপাদমস্তক একজন ভালো মানুষ।

রাষ্টপতি ও প্রধানমন্ত্রীর পুত্র হওয়া সত্বেও তাঁর মধ্যে কোন প্রকার অহংবোধ কাজ করেনি। সাধারণ মানুষের মত জনসাধারণের সাথে মিশে থাকার পথচলার সহজাত প্রবৃত্তি তার মধ্যে ছিল সেইসাথে মরহুমের আত্নার মাগফেরাত কামনা করছি। এই সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা ছাত্রলীগের আহবায়ক সাইফুল ইসলাম শুভ্র, পৌর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জাহিদ হাসান প্রান্ত নেত্রকোণা সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী সৈয়দ আল রাকিব সহ পৌর, সদর,কলেজ ছাত্রলীগের নেতা কর্মীরা

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.