নেত্রকোণায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

শেয়ার

আব্দুর রহমান ঈশান, নেত্রকোণা প্রতিনিধি:

নেত্রকোণার কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লোক্সে চিকিৎসাধীন অবস্থায় মৃত অজ্ঞাত ব্যাক্তির (৩৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার ভোরে স্থানীয় সিএনজি চালকরা এক ব্যাক্তির চিৎকার শুনতে পেয়ে রূপালী ব্যাংকের সামনে থেকে আহত এক অজ্ঞাত ব্যাক্তিকে উদ্ধার করে আদমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে সকালে ওই ব্যাক্তির মৃত্যু হলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

সত্যতা নিশ্চিত করে কেন্দুয়া থানা পুলিশের উপপরিদর্শক (তদন্ত) আশরাফুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে লাশের সুরতহাল রির্পোট করার পর লাশ মর্গে পাঠানো হয়েছে। এছাড়াও উপজেলার বিভিন্ন এলাকায় মাইকিং করা হয়েছে মৃত ব্যাক্তির পরিচয় জানতে। তিনি আরও বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে কোন গাড়ির সাথে হয়তো ধাক্কা খেয়েছিলো। তার শরীরে একটি হাতের আঙ্গুলসহ রক্তের চিহ্ন পাওয়া গিয়েছে।

পুলিশ জানায়, ভোর রাতে উপজেলার পৌর এলাকার রূপালী ব্যাংক সংলগ্ন রাস্তার পাশে হঠাৎ চিৎকার শুনতে পায় স্থানীয় সিএনজি চালকরা। তাদের ঘুম ভেঙ্গে গেলে দ্রুত ওই ব্যাক্তিকে উদ্ধার করে কেন্দুয়া উপজেলা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.