নির্বাচনের ১০ দিন পর বস্তাভর্তি সিল মারা ব্যালট পেপার উদ্ধার

শেয়ার

নাটোরের সিংড়া উপজেলার চামারী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের ১০ দিন পর নদী থেকে দুই বস্তাভর্তি সিল মারা ব্যালট পেপার উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৪ জানুয়ারি) সকাল নয়টার দিকে ইউনিয়নের বিলদহর গ্রামের মরা আত্রাই নদ থেকে ব্যালট পেপারগুলো উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া ব্যালট পেপারগুলো সিংড়া থানা-পুলিশের হেফাজতে আছে।ব্যালট উদ্ধারের বিষয়ে নৌকার পরাজিত চেয়ারম্যান পদপ্রার্থী রশিদুল ইসলাম মৃধা বলেন, ব্যালট উদ্ধার হওয়ার খবর পেয়ে তিনি থানায় গিয়েছিলেন। সেখানে তিনি মোটরসাইকেল প্রতীকে সিল মারা কিছু ব্যালট দেখেছেন। প্রশাসনের ব্যালটগুলো যাচাই করে ব্যবস্থা নেওয়া উচিত বলে তিনি জানান।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, আজ সকালে আত্রাই নদীতে স্থানীয় লোকজন একটি বস্তা ভাসতে দেখেন। পরে তারা বস্তাটি তীরে তুলে দেখেন, ভেতরে ভোটের সিল মারা ব্যালট পেপার রয়েছে। খবর পেয়ে সিংড়া থানা-পুলিশ ঘটনাস্থলে এসে ব্যালট পেপার ভর্তি বস্তাটি থানায় নিয়ে যায়।এ ঘটনার একঘণ্টা পর বিলদহর করাতকলের পাশের খাদে আরও এক বস্তা ব্যালট পাওয়া যায়। পরে পুলিশ এসব ব্যালটও তাদের হেফাজতে নেয়। আজ বেলা তিনটার দিকে সিংড়া থানা চত্বরে উদ্ধার হওয়া ব্যালটগুলো রোদে শুকানোর জন্য রেখে দিতে দেখা গেছে।

সিংড়া থানার ওসি কর্মকর্তা নূর-এ-আলম সিদ্দিকী বলেন, সিল মারা ব্যালট পেপার ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তারা এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা নেবেন।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.