নরসিংদীতে মাদক ও ট্রাকসহ দুই মাদক কারবারি আটক

শেয়ার

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধ:

নরসিংদীর ভেলানগর এলাকা থেকে র্যাব-১১ সিপিএসসি এর অভিযানে ১০৮ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক ও ট্রাক জব্দ করা হয়েছে।

বুধবার ( ৭সেপ্টেম্বর) দিবাগত রাত ০০.২৫ মিনিটে নরসিংদীর ভেলানগর এলাকা থেকে তাদের আটক করা হয়। আজ বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) র্যাব-১১ এ তথ্য জানায়। আটকৃত মাদক ব্যবসায়ীরা হলোঃ- চাঁদপুর সদরের শহীদ মফিজ উদ্দিন সড়কের ৯ নং ওয়ার্ডের বেপারী বাড়ি বিষ্ণুন্দী এলাকার মোঃ জয়নাল বেপারীর ছেলে মোঃ ফারুক হোসেন বেপারী (৩০) ও চাঁদপুরের কচুয়া থানার আটমোর হাজী বাড়ি এলাকার মোঃ হারুন অর রশীদের ছেলে মোঃ ইকবাল হোসেন (৩৮)।

্যাব-১১ এ তথ্য জানায়, ৭ সেপ্টেম্বর রাত ১২টা ২৫ মিনিটে র্যাব-১১, নরসিংদীর একটি চৌকস আভিধানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ভেলানগর সাকিনস্থ ঢাকা সিলেট মহাসড়কের ঢাকা বাস স্ট্যান্ডের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে। এসময় মাদক ব্যবসয়াী মোঃ ফারুক হোসেন ও ইকবাল হোসেন ব্যাপারীকে ১০৮ কেজি গাঁজাসহ আটক করা হয়। র্যাব জানায়, আটকের সময় তাদের কাছ থেকে উদ্ধারকৃত গাঁজার মূল্য আনুমানিক ২১ লক্ষ ৬০ হাজার টাকা। এছাড়াও ফারুক হোসেন বেপারীর কাছ থেকে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাকের মূল্য আনুমানিক ১৫ লক্ষ টাকা, মাদক বিক্রয়ের জন্য নগদ ১৮ হাজার ৪০০টাকা, ৪টি মোবাইল এবং ৪টি সিমকার্ড জব্দ করা হয়।

্যাব জানায়, প্রাথমিক অনুসন্ধানে জানা যায় আটককৃত আসামীরা পেশাদার আন্তঃজেলা চিহ্নিত মাদক ব্যবসায়ী। মাদক ব্যবসায়ী হিসাবে এলাকায় তাদের ব্যপক জনশ্রুতি আছে। তারা প্রতিনিয়ত কুমিল্লা থেকে এ ধরনের মাদক এনে বিভিন্ন জেলায় বিতরণ করে।

নওগাঁ জেলায় ডেলিভারি দিতে যাওয়ার সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নরসিংদী সদরের ভেলা নগর বাস স্ট্যান্ডের মহাসড়কে তাদের হাতেনাতে আটক করে র‌্যাব-১১। আটককৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে নরসিংদী সদর থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন আছে বলে জানায় র্যাব।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.