নরসিংদীতে চাচি-ফুফা কর্তৃক যুবকের দুই হাতের কব্জি কর্তন

শেয়ার

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর পলাশে চাকরি দেয়ার কথা বলে ডেকে নিয়ে হাদিউল (২৫) নামে এক যুবকের দুই হাতের কব্জি কেটে দিয়েছেন তার আপন চাচি ও ফুফা।

মঙ্গলবার (২৮শে জুন) ভোরে নরসিংদী জেলার পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের নোয়াকান্দা গ্রামে এ ঘটনাটি ঘটে। আহত হাদিউল (২৫) শিবপুর উপজেলার চক্রধা ইউনিয়নের বাড়িগাঁও গ্রামের মোরশেদ মিয়ার ছেলে। হাদিউলের পরিবার ও জেলা হাসপাতাল সূত্রে জানাযায়, কিছুদিন আগে পারিবারিক কলহের জেরে হাদিউলের সঙ্গে তার চাচি বৃষ্টির কথা কাটাকাটি হয়। একপর্যায়ে হাদিউল তার চাচিকে মারদর করেন। এতে তার চাচি বেশ কিছুদিন চিকিৎসাধীন ছিলেন।

এদিকে হাদিউল কিছুদিন থেকে চাকরির খোঁজ করছিলেন। কথা কাটাকাটির আগে হাদিউল তার চাচির বোন জামাই শেখ জালাল মিয়ার কাছে চাকরির জন্য খোঁজ করছিলেন। সোমবার সন্ধ্যায় শেখ জালাল মিয়া হাদিউলকে চাকরির কথা বলে নিজ বাড়ি পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের নোয়াকান্দা গ্রামে নিয়ে যান। সেখানে হাদিউল রাত্রিযাপন করেন।

পরে ভোর ৪টার দিকে হাদিউলকে তার (ফুফা) শেখ জালাল মিয়া পার্শ্ববর্তী একটা ঝোপে নিয়ে যান। সেখানে তার হাত পা ও মুখ বেধে দুই হাতের কব্জি কেটে দেন। পরে হাদিউলের চিৎকার শুনে এলাকার লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসক।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ বলেন,আহতকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এ বিষয়ে থানায় এখনো কেউ মামলা করেনি। মামলা হলে পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহন করা হবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.