নরসিংদীতে অপহরণের ঘটনায় ৫ কিশোর গ্যাং সদস্য গ্রেফতার

শেয়ার

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীর পলাশে মুক্তিপণ আদায়ের উদ্দেশ্যে এক ছাত্রীসহ দুই শিক্ষার্থীকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আল আমিন।

এর আগে, বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে নরসিংদী জেলার পলাশ উপজেলার ইছাখালী দাখিল মাদ্রাসার পরীক্ষা কেন্দ্র থেকে বের হওয়ার পর দাখিল পরীক্ষার্থী সিফাত (১৭) ও তার বন্ধু ইতি আক্তার (১৬) কে অপহরণের সময় তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- নরসিংদী জেলার পলাশ উপজেলার ইছাখালী (পূর্বপাড়া) এলাকার তামজিদ মিয়া, জয়পুরা এলাকার মানিক মুখা, নাঈম মৃধা ,খাসহাওলা এলাকার আফসার মিয়া ও শিবপুর থানার দক্ষিণ সাধারচর এলাকার তৈয়বুর করিম। অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আল আমিন জানান, দাখিল পরীক্ষা শেষে ইছাখালী দাখিল মাদ্রাসা পরীক্ষা কেন্দ্র থেকে বের হয়ে কথা বলছিলেন দুই শিক্ষার্থী সিফাত ও ইতি। এ সময় কিশোর গ্যাং এর ৫ সদস্য তাদের দুজনকে উদ্দেশ্য করে অশ্লীল ভাষায় কথা বলে। এ সময় তারা জোরপূর্বক ওই দুই শিক্ষার্থীর আপত্তিকর ছবি তুলে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ৫ হাজার টাকা দাবি করে এবং নগদ টাকা, ব্যবহৃত মোবাইল ফোন ও বই ছিনিয়ে নেয়। পরে মুক্তিপণ আদায়ের উদ্দেশ্যে সিফাতকে মোটর সাইকেলে ও ইতি আক্তারকে বিভাটেকে উঠিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যেতে থাকে।

তিনি আরও জানান, পলাশ থানাধীন সরকারচর মোড়ে গজারিয়া ইউনিয়ন বিট পুলিশের চেকপোস্টে পৌঁছলে দুই শিক্ষার্থীকে উদ্ধার ও অভিযুক্ত ৫ জনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের ব্যবহৃত মোটর সাইকেলটি জব্দ ও পরীক্ষার্থীদের নিকট থেকে ছিনিয়ে নেয়া মোবাইল ফোন উদ্ধার করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী সিফাতের বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন। আসামিদের আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.