তোরাবগঞ্জবাসির জনপ্রিয় চেয়ারম্যান রতন

শেয়ার

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়সাল আহমেদ রতন জনগণের আস্থা অর্জন করেছেন। ইতোমধ্যে জনপ্রিয় চেয়ারম্যান হিসেবে পরিচিতি লাভ করেছেন তিনি।এর আগে দুইবার এ ইউনিয়নের চেয়ারম্যান পদে দায়িত্বে ছিলেন ফয়সাল আহমেদ রতন।

রতন তোরাবগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ‍মৃত মহিউদ্দিন আহমেদ সেলিমের ছেলে। তার দাদাও দীর্ঘ বছর বৃহত্তর চর কাদিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন।

করোনাকালীন সময়ে তার সহযোগিতা দেশব্যাপী প্রশংসিত হয়েছিল। স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে,  তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদে কয়েক যুগ ধরে ফয়সাল আহমেদ রতনদের পরিবার নেতৃত্ব দিয়ে আসছে। এ পরিবার জনগণের কাছাকাছি থেকে আস্থা অর্জন করেছে। রতন গত দুইবার সফলভাবে চেয়ারম্যান হয়ে স্বচ্ছতার সাথে পরিষদ পরিচালনা করেছে। বর্তমানেও তিনি চেয়ারম্যানের দায়িত্বে রয়েছে।

জনগণের সুখে দুঃখে পাশে থেকে সহযোগীতা করেছে এ চেয়ারম্যান। বিশ্ব মহামারী করোনাকালীন সময় মানুষ যখন ঘরবন্দি ছিলেন রতন তখন নিজ উদ্যোগে বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছে।

এছাড়াও ইউনিয়ন পরিষদের বরাদ্দ প্রত্যেক সদস্যদের মাঝে সুষম বন্টন করে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করেছে তোরাবগঞ্জকে। এজন্য দল বিবেচনা না করে রতনকে আবারো চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়নবাসী।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.