তজুমদ্দিনে দুর্নীতি প্রতিরোধ দিবস পালিত

শেয়ার

ভোলা প্রতিনিধি:
উপজেলা প্রশাসন ও দূর্ণীতিপ্রতিরোধ কমিটির আয়োজনে এবং বেসরকারি উন্নয়ন সংস্থা পল্লীসেবা সংস্থার অংশ গ্রহণে ভোলার তজুমদ্দিনে আন্তর্জাতিক দূর্ণীতিবিরোধী দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে শনিবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় উপজেলা পরিষদ চত্ত্বরে দূর্ণীতিবিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে দূর্ণীতিপ্রতিরোধ কমিটির সভাপতি ইউসুফ ইঞ্জিনিয়ারের সভাপতিত্বে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা নির্বাহি কর্মকর্তা মরিয়ম বেগম।

অন্যান্যের মধ্যে বক্তৃতা আ’লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, মহিলা ভাইসচেয়ারম্যান কোহিনুর বেগম শিলা, দূর্ণীতিপ্রতিরোধ কমিটির সম্পাদক রফিক সাদী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুন্নবী, পল্লীসেবা সংস্থার প্রোগ্রাম কো-অডিনেটর পরিতোষ বড়ুয়া, অডিট অফিসার তরুন কুমার দাস, এক্যাউন্ট সবুজ চন্দ্র দাস, সাংবাদিক মহিবুল্যাহ ফিরোজ প্রমুখ। অনুষ্ঠানে বক্তারা বলেন, দূর্ণীতি একটি দেশ, একটি জাতি এমনকি প্রতিষ্ঠানকে ধ্বংস করে দেয়।

তাই আজ থেকে আমাদের শপত হোক আমরাও দূর্ণীতি করবো না এবং অন্যকেও দূর্ণীতি করতে দিবো না। দূর্ণীতিকে প্রতিরোধ করে বাংলাদেশটাকে এগিয়ে নিতে হবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.