ডিবি অফিস থেকে বেরিয়ে যে অনুরাধ জানালেন অপু

শেয়ার

ডিবি অফিসে হাজির হয়ে আলোচনার মাধ্যমে নিজেদের চলমান দ্বন্দ্ব মিটিয়ে নিলেন ঢালিউড কুইন অপু বিশ্বাস ও গানবাংলা টেলিভিশনের ব্যাবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস। সেই সঙ্গে সামাজিক মাধ্যমে প্রকাশিত ভিডিও মুছে ফেলার অনুরোধ জানালেন উভয়েই।

সম্প্রতি একটি ইস্যুকে কেন্দ্র করে সামাজিক মাধ্যমে গানবাংলা টেলিভিশনের চেয়ারপার্সন এর সাথে চিত্রনায়িকা অপু বিশ্বাসের কথপোকথনের একটি সম্পাদিত ভার্সন প্রকাশের পর গণমাধ্যমে ও অনলাইনে নানা ধরণের বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে পড়ে। চিত্রনায়িকা অপু বিশ্বাস সামাজিক মাধ্যমে বিভ্রান্তিকর তথ্য দিয়ে ভিডিও প্রকাশ করেন। যার প্রেক্ষিতে গত ১৭ ডিসেম্বর ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা কার্যালয়ে উপস্থিত হয়ে একটি অভিযোগ দাখিল করেন গানবাংলা টেলিভিশনের ব্যাবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস।

সে অভিযোগের প্রেক্ষিতে ১৯ ডিসেম্বর ডিবি কার্যালয়ে তলব করা হয় চিত্রনায়িকা অপু বিশ্বাসকে। এ সময় উপস্থিত ছিলেন ডিবি প্রধান হারুন অর রশীদ ও কৌশিক হোসেন তাপস। পরবর্তীতে গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হয়ে অপু বিশ্বাস জানান, তিনি তার ভুল বুঝতে পেরেছেন। যার প্রেক্ষিতে তিনি তার প্রকাশিত ভিডিও সোস্যাল মিডিয়া থেকে মুছে ফেলবেন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.