টস জিতে ব্যাটিং বেছে নিলো ভারত

শেয়ার

ভারত-পাকিস্তান মহারণ মানেই ক্রিকেট দুনিয়ায় ভিন্ন আমেজ। তবে সাম্প্রতিক সময়ে দুই দলকে মুখোমুখি হতে দেখা যায় না টুর্নামেন্টগুলোর বাইরে।

এশিয়া কাপের এবারের আসরে প্রথমবারের মতো মুখোমুখি হচ্ছে ভারত-পাকিস্তান। শনিবার শ্রীলঙ্কার ক্যান্ডিতে হওয়া এই ম্যাচে টস জিতে আগে ব্যাট করবে ভারত। টস হওয়ার কিছুক্ষণ আগে বৃষ্টি হলেও সেটি ভারি নয়। টস হয়েছে নির্ধারিত সময়েই।

গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের পর এই প্রথম মুখোমুখি হচ্ছে ভারত ও পাকিস্তান। তবে ওয়ানডে ফরম্যাটের হিসাবে দুই দলের সাক্ষাৎ হচ্ছে ৪ বছর পর। সর্বশেষ এই ফরম্যাটে তাদের দেখা হয়েছিল ২০১৯ বিশ্বকাপে। এরপর এশিয়া কাপ ও দুইবার বিশ্বকাপে দেখা হলেও সবই ছিল টি-টোয়েন্টি ফরম্যাটের লড়াই।

পাকিস্তানের একাদশ: ফখর জামান, ইমাম-উল-হক, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), আগা সালমান, ইফতিখার আহমেদ, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, শাহিন আফ্রিদি, নাসিম শাহ এবং হারিস রউফ।

ভারতের একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমন গিল, ঈষাণ কিষাণ (উইকেটরক্ষক), বিরাট কোহলি, শ্রেয়াস আয়ার, হার্দিক পান্ডিয়া, রাবিন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, কুলদ্বীপ যাদব, জাসপ্রিত বুমরাহ ও মোহাম্মদ সিরাজ।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.