জমি নিয়ে বিরোধ; লক্ষ্মীপুরে চার জনকে কুপিয়ে জখম

শেয়ার

লক্ষ্মীপুর:
লক্ষ্মীপুরের রায়পুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নৃশংসভাবে নারীসহ ৪ জনকে কুপিয়ে জখম করা হয়েছে। শনিবার (২ জুন) বিকেলে উপজেলার বামনী ইউনিয়নে মধ্য সাগরদী গ্রামে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন, আবদুল পাটোয়ারী বাড়ির মৃত. আনোয়ারুল পাটোয়ারীর ছেলে মদিন উল্লা (৬৫) ও মফিজ উল্লা (৫০), মফিজ উল্লার স্ত্রী ফারুল আক্তার (৪৫) ও মদিন উল্লাহর ছেলে সোহেল হোসেন (৩০)। আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেওয়া হলে অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাদের ঢাকা মেডিকেলে হস্তান্তর করেন।
প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে মদিন উল্লাহর সাথে তার চাচাতো ভাই আবু পাটোয়ারীদের জমি নিয়ে বিরোধ চলে আসছে। এরই জের ধরে ঘটনার সময় বিকেলে আবু পাটোয়ারী ও তার ছেলে আনোয়ার হোসেন বিরোধকৃত সম্পত্তি থেকে জোরপূর্বক তালের ডাব কেটে নিয়ে যাচ্ছিল। এই সময় মদিন উল্লাহ বাঁধা দিলে তারা ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসী কায়দায় এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। এসময় খবর পেয়ে ভাই মফিজ উল্লাহ, ছেলে সোহেল ও স্ত্রী ফারুল আক্তার বাঁচাতে ছুটে এলে তাদেরও কুপিয়ে ও পিটিয়ে গুরুত্বর আহত করা হয়। এক পর্যায়ে স্থানীয়রা এগিয়ে এলে তারা পালিয়ে যায়। আহত মফিজ উল্লাহর মাথায়-কপালে- বাম হাতের বাজুতে কোপ, মদিন উল্লাহর কানের গোড়ায়-বাম হাতের বাজু ও কব্জিতে কোপ এবং সোহেলের পিঠে কোপের চিহ্ন রয়েছে। ফারুল আক্তার সহ আহত অন্য সবার শরীরের বিভিন্ন স্থানে বাড়ির চিহ্ন রয়েছে।
সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আনোয়ার হোসেন বলেন, কুপিয়ে ও পিটিয়ে আহত অবস্থায় চার জনকে সদর হাসপাতালে আনা হয়েছে। এদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজন হওয়ায় ঢাকা মেডিকেল হাসপাতালে হস্তান্তর করা হয়েছে।
রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) এ কে এম আজিজুর রহমান মিয়া বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনা শুনেছি। তবে এ ঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগ করেননি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.