ছুটির দিনে দাওয়াত খেতে গিয়ে দুর্ঘটনায় প্রান হারাল ফয়সাল

শেয়ার

গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুরের শ্রীপুরে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক শ্রমিক নিহত হয়েছে। আহত হয়েছে আরও একজন। ৯ জুন শুক্রবার বিকেলে উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেংরা-ছাতিরবাজার আঞ্চলিক সড়কের বৃন্দাবন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শ্রমিক ফয়সাল আহমেদ (২৫) উপজেলার তেলিহাটি ইউনিয়নের উত্তর পেলাইদ গ্রামের মো. ইসমাইল হোসেনের ছেলে। তিনি ডিবিএল সিরামিক কারখানায় চাকরি করতেন।

নিহতের প্রতিবেশী আমিরুল জানান, ফয়সাল ডিবিএল সিরামিক কারখানায় চাকরি করতেন। শুক্রবার ছুটি থাকায় তিনি নিজের মোটরসাইকেলে এক বন্ধুকে নিয়ে দাওয়াত খেতে রওনা করেন। শ্রীপুরের টেংরা এলাকায় তাদের যাওয়ার কথা ছিল। কিন্তু ছাতিরবাজার-টেংরা সড়কের বৃন্দাবন আসার পর পেছন থেকে দ্রুত গতির একটি প্রাইভেটকার তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা দুই বন্ধু গুরুতর আহত হন।

অপরদিকে দুর্ঘটনা ঘটিয়ে প্রাইভেটকারের চালক দ্রুত পালিয়ে যান। এই ঘটনায় গুরুতর ফয়সাল আহমেদ ঘটনাস্থলে মারা যান। চিকিৎসাধীন আহত বন্ধুর পরিচয় জানা যায়নি।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. কবির হোসেন বলেন, ‘বিকেলে অজ্ঞাতনামা একটি প্রাইভেটকার মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে একজনের মৃত্যু হয়। প্রাইভেটকারটিকে শনাক্ত করা যায়নি। মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।’

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.