চৌহালী’র ৫ আ’লীগ নেতাকে বহিষ্কার

শেয়ার

ইমরান হোসাইন, সিরাজগঞ্জঃ
দলীয় সিদ্ধান্ত অমান্য করে ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় সিরাজগঞ্জের চৌহালীতে ৫ আওয়ামী লীগ নেতাকে বহিষ্কার করা হয়েছে।
মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাত ৮টার দিকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

বহিষ্কৃতরা হলেন- উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ঘোড়জান ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান রমজান আলী, সাবেক ত্রাণ বিষয়ক সম্পাদক ও বাঘুটিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আবদুল কাহহার সিদ্দিকী ও সাবেক স্বাস্থ্য ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ফকির শরীফ উদ্দিন, উমারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আবদুল মতিন মণ্ডল এবং কার্যকরী সদস্য জোবেদ আলী সরদার।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন সরকার বলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি চৌহালী উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও আমাকে ফোন দিয়ে ছিল । দলের সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হওয়ায় সোমবার (৬ ডিসেম্বর) রাতে ৯টার দিকে দলের ৫ নেতাকে বহিষ্কারের নির্দেশ দিয়েছে জেলা আওয়ামী লীগ।
যারা দলের সিদ্ধান্ত অমান্য করে ও দলীয় মনোনয়ন প্রার্থীর বিরুদ্ধে নির্বাচন করবে তাদের দল থেকে বহিষ্কার করা হবে । সেই প্রেক্ষিতেই তাদের বহিষ্কার করে মাইকিং করে দেওয়া ও প্রেস নোটিশ দেওয়ার কথা বলেছেন। আমরা আজ মঙ্গলবার সকাল ১১টায় পার্টি অফিসে বসে বহিষ্কারের প্রেস নোটিশ দেয়েছি।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.