গাজীপুর-নরসিংদী মুক্ত আলোচনা গ্রুপের নৌকা ভ্রমন

শেয়ার

মোঃ মোবারক হোসেন,নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর পলাশে নরসিংদী – গাজীপুর মুক্ত আলোচনা গ্রুপের উদ্যেগে শীতলক্ষ্যা নদীতে নৌকা ভ্রমন অনুষ্ঠিত হয়েছে। .

রবিবার (২৯ মে) বিকালে গাজীপুর-নরসিংদী জেলার সমন্বয়ে গঠিত গাজীপুর-নরসিংদী মুক্ত আলোচনা গ্রুপের এ্যাডমিন সাংবাদিক বিল্লাল হোসেনের পরিচালনায় নৌকা ভ্রমনে উপস্থিত ছিলেন কবি শাহ্ বোরহান মেহেদী, পলাশ মানবাধিকার বাস্তবায়ন ও প্রতিষ্ঠা সংস্থার আহবায়ক হাজি শাহীন, সদস্য সচিব আব্দুল সালাম, দৈনিক বাংলা ভুমি পত্রিকার কালিগঞ্জ প্রতিনিধি আজগর পাঠান, দৈনিক অধিকার ও নগর টিভির কালিগঞ্জ প্রতিনিধি লোকমান হোসেন পনির, দৈনিক বাংলাদেশ বুলেটিন মনোহরদী উপজেলা প্রতিনিধি মোঃ মোবারক হোসেন, গীতিকার ও সুরকার এবং পাক্ষিক অন্যভুবন প্রতিনিধি আশরাফ রঞ্জন, পজিটিভ বাংলার সহ সম্পাদক মতিন খাঁন, জনগণের বানী প্রতিকার সহ সম্পাদক মোঃ ইউসুফ ।

এসময় আরো উপস্থিত ছিলেন গাজীপুর- নরসিংদী মুক্ত আলোচনা গ্রুপের সদস্য আমির হোসেন, এবং জিয়াউর রহমান, আরো উপস্থিত ছিলেন ডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মোঃ এনায়েত হোসাইন। আজকের এই আনন্দ ভ্রমন সম্পর্কে কবি শাহ্ বোরহান মেহেদী বলেন, মানুষ মানুষের বন্ধু। কখনো কখনো নীজেদের চিনতে ও প্রকৃতিকে জানতে এই ধরনের নদী বা যে কোন ভ্রমন আয়োজন একটি সত্যিকারের মহতি আয়োজন। আমি উপস্থিত সকলকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানাই।

গাজীপুর- নরসিংদী মুক্ত আলোচনা গ্রুপের এ্যাডমিন ও পজিটিভ বাংলা টিভির সম্পাদক বিল্লাল হোসেন আজকের এই গাজীপুর-নরসিংদী মুক্ত আলোচনা গ্রুপের ভ্রমনকে প্রানবন্ত ও সার্থক করার জন্য উপস্থিত সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে ভ্রমনের সমাপ্তি ঘোষণা করেন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.