গাজীপুরে পুলিশের ব্যাপক রদবদল

শেয়ার

Home - নতুন জববাবুল খান, গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুর জেলার জয়দেবপুর, কালিয়াকৈর, শ্রীপুর, কাপাসিয়া ও কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) এবং সহকারী উপ-পরিদর্শক (এএসআই) পদমর্যাদার ৫৯ জন কর্মকর্তাকে একযোগে জেলার বিভিন্ন থানা, পুলিশ ফাঁড়ি ও ক্যাম্পে রদবদল করা হয়েছে। নিয়মিত রুটিন হিসেবে তাদেরকে বদলি করা হয়েছে বলে নিশ্চিত করেছেন গাজীপুরের পুলিশ সুপার (এসপি) কাজী শফিকুল আলম।

গাজীপুরের পুলিশ সুপার (এসপি) কাজী শফিকুল আলম জানান, ওই পাঁচ থানার ৩০ জন উপ-পরিদর্শক (এসআই) এবং ২২ জন সহকারী উপ-পরিদর্শককে (এএসআই) রদবদল করা হয়েছে। এছাড়া একজন এসআইকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

অপরদিকে, পুলিশ সুপার কার্যালয়ের একজন এসআই এবং পুলিশ লাইনের ৩ জনকে থানায় পদায়ন করা হয়েছে। তাদের মধ্যে পুলিশ লাইনে থাকা সহকারী উপ-পরিদর্শককে (এএসআই) মফিকুল ইসলামকে কালিয়াকৈরের মৌচাক পুলিশ ফাঁড়িতে, মাজহারুল ইসলাম এবং খাইরুল ইসলামকে জয়দেবপুর থানায় পদায়ন করা হয়েছে। পুলিশ সুপার কার্যালয়ের ভিকটিম সাপোর্ট সেন্টারে কর্মরত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মলি রানী ভৌমিককে শ্রীপুর থানায় পদায়ন করা হয়েছে।

গাজীপুর পুলিশ লাইনে থাকা সহকারী উপ-পরিদর্শককে (এএসআই) মোজাম্মেল হককে কাপাসিয়া এবং সাইফুল ইসলামকে কালীগঞ্জ থানায় বদলি করা হয়েছে। অপরদিকে, জয়দেবপুর থানায় কর্তব্যরত উপ-পরিদর্শক (এএসআই) আবুল কাশেমকে ও ইবনে সাঊদকে কালিয়াকৈরে, এবং শামিম আল মামুন ও ইলিয়াস হোসেনকে কালীগঞ্জ থানায় বদলি করা হয়েছে। সহকারী উপ-পরিদর্শক (এএসআই) খালেকুজ্জামানকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এএসআই) সোহেল মোল্লাকে একই থানার অধীন ফুলবাড়ীয়া পুলিশ ক্যাম্পে এবং সাইফুল রহমান মুন্সীকে মৌচাক পুলিশ ফাঁড়িতে। উপ-পরিদর্শক (এএসআই) রকিবুল ইসলাম ও ফেনসি বিশ্বাস জুয়েলকে কালীগঞ্জ, নাজীম উদ্দিন ও আফজাল হোসেনকে শ্রীপুর, শওকত আলী ও হাফিজুর রহমানকে জয়দেবপুর, মোহাম্মদ আলাউদ্দিন ও ফরিদ মিয়াকে কাপাসিয়া থানায় বদলি করা হয়েছে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সামিয়া রহমান যুথি, আব্দুল রাজ্জাক রাজু, মামুনুর রশিদ ও সাজিদ আহমেদকে কালিয়াকৈরে, অহিদুজ্জামানকে কালীগঞ্জ, শাহাদাত হোসেনকে জয়দেবপুরে, রিপন আলী খানকে কালিয়াকৈর, উজ্জ্বল কুমার মল্লিককে কাপাসিয়া থানায় এবং নয়ন ভূঁইয়াকে একই থানার অধীন মাওনা পুলিশ ক্যাম্পে বদলি করা হয়েছে। কাপাসিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর রায়হান খানকে কালিয়াকৈর এবং নাহিদ হাসান খানকে শ্রীপুর থানায় বদলি করা হয়েছে।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেনকে জয়দেবপুরে, সাইফুল ইসলাম খানকে (১) কালিয়াকৈর, রফিকুল ইসলাম লিটন এবং আমিনুল ইসলামকে শ্রীপুর থানায় বদলি করা হয়েছে। জয়দেবপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ইউনুস মিয়াকে কালিয়াকৈরে, মাহফুজুর রহমানকে কাপাসিয়া থানাধীন টোক নয়ন বাজার তদন্ত কেন্দ্রে, হাবিবুর রহমানকে (১) কালীগঞ্জে, হাসান সাঞ্জারীকে কাপাসিয়া এবং হাবিবুর রহমানকে (২) শ্রীপুর থানায় বদলি করা হয়েছে।

কালিয়াকৈর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুর রহমানকে জয়দেবপুর, আরিফ হোসেনকে কালীগঞ্জে এবং সেকান্দর আলীকে কাপাসিয়া থানায় বদলি করা হয়েছে। শ্রীপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল মালেক ও শামীম হোসেনকে জয়দেবপুর, সুলতান উদ্দিন ও ইব্রাহিম খলিলকে কালীগঞ্জ, শান্তি পদ চৌধুরীকে কাপাসিয়া এবং যমুনা আক্তারকে কালিয়াকৈর থানায় বদলি করা হয়েছে। কাপাসিয়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হেদায়েত উল্লাহকে কালিয়াকৈরে, গিয়াস উদ্দিনকে শ্রীপুরে এবং মফিজুল ইসলামকে জয়দেবপুর থানায় বদলি করা হয়েছে।

কালীগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবুল কালাম আজাদ ও কাইয়ুম মিয়াকে কালিয়াকৈর, আব্দুল আউয়াল ও আজাদ পারভেজকে জয়দেবপুর এবং খলিলুর রহমানকে শ্রীপুর থানায় বদলি করা হয়েছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.