খুলনা বিভাগীয় সেরা অফিসার হিসেবে পুরস্কারে ভূষিত হলেন কুষ্টিয়া মডেল থানার এসআই রফিক  

শেয়ার

কুষ্টিয়া প্রতিনিধি :

আইনশৃংখলায় বিশেষ ভুমিকা রাখায় খুলনা রেঞ্জের বিভাগীয় সেরা অফিসার হিসেবে পুরস্কারে ভুষিত হয়েছেন কুষ্টিয়া মডেল থানার চৌকস অফিসার এসআই মোঃ রফিকুল ইসলাম।

গতকাল ১৭ জানুয়ারি সকাল ১১ টার সময় খুলনা রেঞ্জের ডিআইজি অফিসে ডিসেম্বর ২০২১ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় খুলনা রেঞ্জের ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম (বার), সভাপতিত্ব করেন।

ডিসেম্বর ২০২১ মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসেবে ‘খুলনা’, শ্রেষ্ঠ সার্কেল হিসেবে ‘ ক-সার্কেল, যশোর’ ও শ্রেষ্ঠ থানা হিসেবে ‘কোতয়ালী থানা, যশোর’ কে পুরস্কৃত করা হয় এবং কুষ্টিয়া মডেল থানার এসআই মো: রফিকুল ইসলামকে খুলনা বিভাগীয় সেরা শ্রেষ্ঠ অফিসার হিসেবে পুরস্কার প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, খুলনা রেঞ্জের

অ্যাডিশনাল ডিআইজি (এ্যাডমিন এন্ড ফিন্যান্স) এ কে এম নাহিদুল ইসলাম বিপিএম, এ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস্ এন্ড ক্রাইম) নজরুল ইসলাম বিপিএম, পিপিএম, সহ রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, খুলনা রেঞ্জের ১০ টি জেলার পুলিশ সুপারবৃন্দ, ইনসার্ভিস ট্রেনিং সেন্টার সমূহের কমান্ডান্টবৃন্দ, পিবিআই’র পুলিশ সুপার বৃন্দ ও সিআইডি’র কর্মকর্তাবৃন্দ।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার এসআই রফিকুল ইসলাম বলেন, কুষ্টিয়া জেলার পুলিশ সুপার স্যার ও কুষ্টিয়া মডেল থানার ওসি স্যারের সঠিক দিক নির্দেশনায় আজ আমি সফল হতে পেরেছি। এ ছাড়াও আমার প্রত্যেকটি কাজের সাথে কুষ্টিয়া মডেল থানার কন্সট্রেবল সেলিম রেজা ও সুমন রেজার সার্বিক সহযোগিতায় আমি খুলনা বিভাগীয় সেরা পুরস্কার লাভ করেছি।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.