কমলনগর-রামগতিতে কর্মহীন ও অসহায়দের পাশে আজাদ

শেয়ার

নিজস্ব প্রতিনিধি : লক্ষ্মীপুরের কমলনগরে মেঘনার উপকূলীয় অঞ্চলে অসহায়, কর্মহীনদের পাশে দাড়িয়েছেন পল্লী বন্ধু এরশাদের জাতীয় পাটির রামগতি-কমলনগরের প্রধান সমন্বয়ক আবুল কালাম আজাদ।

মহামারী করোনা ভাইরাসের দেশের আপাময় সাধারণ মানুষ কর্মহীন হয়ে পড়ছে। করোনা ভাইরাসের আগমনে দেশে শুরু হয় লক ডাউন। যার পেক্ষিতে কর্মজীবিরা হয়ে পড়ে কর্মহীন। দিনমজুর খেটে খাওয়া মানুষগুলো হয়ে পড়ে বেকার ঘরবন্দী। কমলনগর-রামগতিতে মাস্ক, সাবান, খাদ্র সামগ্রী, নগদ অর্থ, ইফতার ও ঈদ উপহার দিয়ে পাশে দাড়িয়েছেন আজাদ।

আবুল কালাম আজাদ জানান, মার্চ মাসের ২৬ তারিখ থেকে দেশে লকডাউন চলছে। সে সময় থেকে ঈদ পর্যন্ত লক্ষ্মীপুর জেলার বৃহত্তর রামগতি ও কমলনগর উপজেলায় মাস্ক, সাবান, খাদ্য সামগ্রী, নদী ভাঙ্গা মানুষের মাঝে ঈদ উপহার, মেঘনা পাড়ের পথশিশুদের মাঝে ঈদের পোশাক ও নগদ অর্থ বিতরণ করি। তিনি আরও জানান খাদ্য সহায়তা চলমান আছে।

আবুল কালাম আজাদ, রামগতি-কমলনগর জাতীয় পার্টির প্রদান সমন্বয়ক ও জেলা জাতীয় পার্টির শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক দায়িত্বে রয়েছে। তিনি কমলনগরে হাজির হাট ইউনিয়নের বাসিন্দা। এবং চট্রগ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্পপ্রতি। তিনি চট্রগ্রামে থেকে তার রামগতি-কমলনগরের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন।

এছাড়াও কমলনগর উপজেলার ইমাম মুয়াজ্জিনদেরকে ঈদ উপহার (নগদ টাকা) দিয়েছেন।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.