কমলনগরে ৬০ জনকে বিনামূল্যে প্রশিক্ষণ দিয়েছে ‘আমাদের সমাজ’

শেয়ার
নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরের কমলনগরে ২০জন নারীকে সেলাই ও ৪০জন যুবককে ইলেকট্রিকাল হাউজ ওয়ারিং এবং পাইপ ফিটিংয়ের ওপর বিনামূল্যে প্রশিক্ষণ দিয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘আমাদের সমাজ’। শনিবার হাজিরহাট চাইল্ড কেয়ার স্কুল এন্ড কলেজে ১মাস ব্যাপী প্রশিক্ষণের সমাপনি অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করা হয়েছে।
কমলনগর প্রেসক্লাবের সভাপতি ‘আমাদের সমাজের’ প্রধান উপদেষ্টা সাজ্জাদুর রহমানের সভাপতিত্বে সমাপনি অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রশিক্ষক জসিম উদ্দিন, মো. সোহেল, জান্নাতুল ফেরদৌস ও সুইটি আক্তার। আরও বক্তব্য রাখেন সংগঠনের সদস্য মাহমুদ এঞ্জেল ও রিপাত। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আলী আজম, নাজিম উদ্দিন, ইব্রাহিম, শাওন, রায়হান, সিপাত, নাঈম, রিয়াজ, সোহাগ, রাব্বি, জোবায়ের, আফ্রান নিশু, নাবিল, শরিফ, শাকিল, রাহিম, নাহিদ, নুর আলাম, ফাহাদ, মিজানুর রহমান, রাহিম, মিলন, ইমরান, সোহাগ, সুমন, শুভ, জায়েদসহ অনেকেই। ‘আমাদের সমাজের’ পরিচালক সোহরাব সৌরভ বলেন, ‘আমাদের সমাজ’ স্বেচ্ছাসেবী সংগঠন দারিদ্রতা ও বেকারত্ব দূরীকরণে বিনামূল্যে প্রশিক্ষণের চালু করেছে।
প্রথম পর্যায়ে ২০ নারীকে সেলাই প্রশিক্ষণ ও ৪০জন যুবককে ইলেকট্রিকাল হাউজ ওয়ারিং এবং পাইপ ফিটিংয়ের ওপর বিনামূল্যে প্রশিক্ষণ দেওয়া হয়েছে। এ প্রশিক্ষণ বেকার নারী ও যুবকদের স্বাবলম্বি হতে সহায়তা করবে।
No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.