কমলনগরে যুবলীগ নেতা অনু’র সুরক্ষা সামগ্রী বিতরণ

শেয়ার
মোঃ রাকিব হোসেন লোটাসঃ- লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের  কর্মরত ডাক্তার ও স্বাস্থ্য কর্মীদের জন্য সুরক্ষা সামগ্রী প্রদান করছেন ঢাকা মহানগর উওর যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক,রামগতি-কমলনগরের কৃতি সন্তান তাসভীরুল হক অনু।
রোববার(২ আগষ্ট) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর এম ও, ডা: আমিনুল হক মঞ্জুর কাছে এ সকল সুরক্ষা সামগ্রী তুলে দেন।
এসময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা মোঃ ওমর ফারুক সাগর, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি,মাইন উদ্দিন মাইন,উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মোঃ রাকিব হোসেন সোহেল,সাবেক যুগ্ম-আহবায়ক, আসাদ বিন হাবিব,তানজুর রহমান রুবেল,হারুনুর রশিদ চৌধুরী,পাটারীর হাট ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক,মোঃ রাকিব হোসেন লোটাস,লরেন্স ইউনিয়ন ছাত্রলীগের সাধারন-সম্পাদক, বাহার হোসেন,উপকুল কলেজ ছাত্রলীগের সভাপতি রনি চৌধুরী ও কমলনগর উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক পদ-প্রার্থী মোহাম্মদ মাহফুজুর রহমান প্রমূখ।
সুরক্ষা সামগ্রীর মধ্যে ছিল এন ৯৫ মাস্ক, হ্যান্ড গ্লাভস, এপ্রোণ, পিপিই স্যুট, হ্যান্ড স্যানিটাইজার, জীবাণূ প্রতিরোধী চশমা।
উল্লেখ্য, বৈশ্বিক মহামারী করোনা সংকটে লকডাউনকালীন সময়ে রামগতি কমলনগর উপজেলার কয়েক হাজার কর্মহীন মানুষের মাঝে আর্থিক, খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করে তাদের পাশে দাঁড়ান ছাত্রলীগ থেকে বর্তমান যুবলীগ নেতা তাসবিরুল হক অনু।
No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.