কমলনগরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

শেয়ার

লক্ষ্মীপুরের কমলনগরে বিয়ের দাবিতে প্রেমিক মো. রফিকের (২২) বাড়িতে অনশনে বসেছেন তরুণী শারমিন আক্তার রুহি (১৮)। মঙ্গলবার সকাল থেকে উপজেলার চর লরেন্স ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড কোম্পানি রাস্তার মাথায় ফজল আহম্মদের বাড়িতে ঘটনাটি ঘটে।

এ বিষয়টি জানাজানি হলে স্থানীয়দের মধ্যে ব্যাপক কৌতহলের সৃষ্টি হয়। এ সময় প্রেমিক মো. রফিকের বাড়িতে ভিড় জমান এলাকাবাসী।

রফিকের বাড়িতে অনশনরত শারমিন আক্তার রুহি জানান, দীর্ঘ দু’ বছর যাবত রফিকের সঙ্গে তার প্রেমের গভীর সম্পর্ক চলছে। বিয়ে করবে বলে তার সাথে দীর্ঘদিন ফোনে কথা বলে প্রেমিক রফিক। তিনি জানান, গতকাল(১৮ নভেম্বর) রফিক তার ভাবি ও ভাই তাকে বিয়ে করবে বলে বাড়ি থেকে বের করে নিয়ে আসে। তাকে বিয়ে করার জন্য লক্ষ্মীপুর কোর্টে নিয়ে যায়। সেখানে বিয়ে হবে না সমস্যা দেখিয়ে তাকে রেখে তারা পালিয়ে যায়। পরে তিনি রফিকের বাড়িতে আসলে তাকে রফিকের লোকজন ভয় ভীতি দেখিয়ে তার বাড়িতে পাঠিয়ে দেয়।

তিনি আরো জানান, রফিক বিয়ে করবে এসব কথা বলে বিভিন্ন জায়গায় নিয়ে যায়। এবং স্বামী স্ত্রী’র মত তাকে শারীরিক ব্যবহার করে। এখন রফিক তাকে বিয়ে না করলে সে অনশন থেকে কোথাও যাবে না। প্রযোজনে আত্নহত্যা করবে।

তবে এবিষয়ে রফিকের সাথে কোন যোগাযোগ করা সম্ভব হয়নি। কিন্তু রফিকের পক্ষে তাদের পরিবারে কেউ বক্তব্য দিতে রাজি হয়নি।

শারমিন আক্তার রুহির বাড়ি উপজেলা চর ফলকন গ্রামে। কমলনগর থানার তদন্ত কর্মকর্তা মোহাম্মদ সোলাইমান জানান, এবিষয়ে খবর পেয়েছে। পুলিশ পাঠানো হয়েছে।  বিষয়টি দেখা হচ্ছে।

 

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.