কমলনগরে ফুটবল টিকেট বানিজ্য, জুতা পায়ে শহীদ মিনারে

শেয়ার
নিজস্ব প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের কমলনগরে ফুটবল খেলার আয়োজনের নামে চলছে শহীদ মিনারের অবমাননা ও টিকেট বানিজ্য। উপজেলার ফজুমিয়ার হাট উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠে ফজুমিয়ার হাট ডাচ-বাংলা এজেন্ট ব্যাংকিং শাখার উদ্যোগে মিনি ফুটবল টুনামেন্ট এর আয়োজন করা হয়।
মাস ব্যাপী চলছে , থেমে থেমে ম্যাচের পর ম্যাচ। তারই ধারাবাহিকতায় নিচ্ছে র‌্যাফেল ড্র নামে গেইট ফ্রি জনপ্রতি ২০ টাকা, এতেই শেষ নয় প্রতিনিয়ত খেলার সময় আয়োজকরা নিরাপত্তা দেয়নি মাঠের পাশে থাকা বাঙ্গালী জাতীর শ্রেষ্ট সন্তানদের শহীদ মিনার।
৭ সেপ্টেম্বর (সোমবার) বিকাল ৩টায় শুরু হয় সেমি ফাইনাল। ১ম ম্যাচ চলাকালিন সময় জুতা পায়ে যুবকরা লাপাচ্ছে জাতীয় শহীদ মিনারের শহীদদের প্রতিকৃতির উপরে।
টুনামেন্ট পরিচালক মো. মনিরুল ইসলাম (রিপু) জানান, জুতা নিয়ে শহীদ মিনারে উঠার বিষয়ে আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি, পাবলিক সামলাতে পারিনাই। র‌্যাফেল ড্র এর নামে গেইট পাশ বাবত ২০ টাকা টিকেটের কথা জানতে চাইলে তিনি জানান, এটা বিনোদন।
স্কুলের প্রধান শিক্ষক আবদুস সহিদ বলেন, আমি স্কুল মাঠে ব্যবহারের লিখিত অনুমোদন দেয় নাই। শহীদ মিনারের উপরে উঠার বিষয়টি দেখবো। উপজেলা মাধ্যমিক (ভারপ্রাপ্ত) কর্মকর্তা মো. তৌহিদুল ইসলাম জানান, কেহ এ বিষয়ে অভিযোগ করে নি। আমি বিষয়টি জেনে প্রয়োজনীয় পদক্ষেপ নিবো।

 

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.