কমলনগরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ঘর পেয়েছে ২০৪ পরিবার

শেয়ার

কমলনগর(লক্ষ্মীপুর)প্রতিনিধি:
ভূমিহীন ও গৃহহীনদের আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় এবার তৃতীয় পর্যায়ে লক্ষ্মীপুর কমলনগরে প্রধানমন্ত্রীর উপহারের ঘর ২০৪টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঈদ উপহার হিসেবে দেয়া হয়েছে জমিসহ স্বপ্নের এসব ঘর।
সোমবার (২৬ এপ্রিল) সকাল ১০টায় উপজেলা সম্মেলন কক্ষে ৩য় পর্যায়ে প্রধানমন্ত্রীর এবারের ঈদ উপহার হিসেবে কমলনগরসহ সারাদেশে ৩২ হাজার ৯০৪টি ঘর প্রধানমন্ত্রীার কার্যালয় থেকে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর মধ্যে কমলনগর উপজেলায় ২০৪ টি ঘর হস্তান্ত করা হয়। প্রত্যেকটি ঘরে বিদ্যুৎ, স্যানেটারি ল্যাট্রিন ও পানিসহ সকল সুবিধার ব্যবস্থা করা হয়েছে।
কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি ) মেহের নিগার, উপজেলা আওয়ালীগ সভাপতি এ কে এম নুরুল আমিন মাষ্টার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সফিক উদ্দিন, কমলনগর থানা ওসি (তদন্ত) মেলকাম ডিসিলভা।
কমলনগর উপজেলা সহকারী কমিশনার ( ভূৃমি) পূদম পুস্প চাকমার সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন পল্লী নিউজ সম্পাদক ওয়াজি উল্যাহ জুয়েল, কমলনগর প্রেসক্লাব সাধারণ সম্পাদক এ আই তারেক, রিপোর্টার্স ক্লাব সভাপতি ইসমাইল হোসাইন বিপ্লব, সাংবাদিক মো. ফয়েজসহ প্রমুখ। এসময় সুফলভোগি পরিবারদের মাঝে ভূমি দলিলপত্র ও ঘরের চাবি বিতরণ করেন উপজেলা প্রশাসন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.