কমলনগরে নিখোঁজ আরও এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

শেয়ার

লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরের কমলনগরে মো. শরীফ হোসেন (১২) নামে নিখোঁজ আরও এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ নিয়ে চার দিনের ব্যবধানে একই গ্রাম থেকে দুই নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। খবর পেয়ে লক্ষ্মীপুর সহকারী পুলিশ সুপার শাহ নেওয়াজ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সোমবার (৫ এপ্রিল) দুপুরে উপজেলার চরফলকন আইয়ুব নগর এলাকার একটি সয়াবিন ক্ষেত থেকে স্কুল ছাত্রের মৃতদেহ উদ্ধার করা হয়। এরআগে শনিবার (৩১ মার্চ) রাত ৮টার দিকে শরীফ নিখোঁজ হয়েছে। পরদিন রোববার (১ এপ্রিল) কমলনগর থানায় একটি সাধারন ডায়েরী (জিডি) করা হয়।

শরীফ চরফলকন গ্রামের ওমর ফারুক পলোয়ানের ছেলে। সে মাওলানা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র ছিলো।

নিহত শরীফের বাবা জানান, শনিবার (৩১ মার্চ) সন্ধ্যায় আইয়ুব নগর এলাকায় মাছের খামারে পাহারা দেওয়ার জন্য শরীফ ওই খামারে যায়। এরপর থেকে তাকে আর পাওয়া যাচ্ছিল না। বৃহস্পতিবার সকালে স্থানীয়রা সয়াবিন ক্ষেতে অর্ধগলিত মৃতদেহ দেখে পুলিশে খবর দেয়।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) আলমগীর হোসেন বলেন, খবর পেয়ে মৃত উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত করে স্কুলছাত্র শরীফের মৃত্যুর রহস্য উদঘাটন ও জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, সোমবার (২এপ্রিল) সকালে হাজিরহাট বাজারে ফলকন তালপট্রি এলাকার একটি দোকানঘরের টিনের চালা থেকে সান্তাল ইসলাম শুভর (১৪) মৃতদেহ উদ্ধার করা হয়।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.