কমলনগরে গৃহবধুর চুল কেটে ন্যাড়া করেছে পাষন্ড স্বামী

শেয়ার

লক্ষ্মীপুর)ঃ পরকিয়ার মিথ্যা অভিযোগ এনে এক গৃহবধূর মাথার চুল কেটে ন্যাড়া করে দেওয়ার গুরতর অভিযোগ পাওয়া গেছে। (২৫ মে শুক্রবার গভীর রাতে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলাধীন চর কালকিনি ইউনিয়নে ছিদ্দিকের বাপের বাড়ি প্রকাশ ভান্ডারী ছিদ্দিকের বাড়িতে এমন ন্যাক্কারজনক ঘটনাটি ঘটে।
খোজ নিয়ে জানা যায়, প্রায় দু’বছর আগে পাশ্ববর্তী নোয়াখালী সদর ২০নং আন্ডার চর ইউনিয়নের ০৭নং ওয়ার্ডের সিরাজুল ইসলাম প্রকাশ মিয়া মাঝির কন্যা শারমিন আক্তার নিপুর সহিত কমলনগর উপজেলার কালকিনি গ্রামের মোস্তফা প্রকাশ বোবা মোস্তফার ছেলে মানিকের সাথে বিবাহ হয়।
বিয়ের পর কিছুদিন সুখে কাটলেও, পরবর্তীতে দাম্পত্য কলহ চলতে থাকে তাদের। স্বামী মানিক চাকুরী করেন নোয়াখালীর চাটখিলে, কয়েক মাস পরপর বাড়িতে আসলে স্ত্রীর সাথে ভালো ব্যবহার করতো না বলে জানিয়েছেন নিকটবর্তী বসবাসরত অনেকেই।
নির্যাতিতা গৃহবধূ জানায়, বাবা মায়ের ইচ্ছামতে বিয়ে হয়েছে তার, তবে মানিককে নিয়ে সুখের একটি নীড় বাধতে স্বপ্ন, দেখেছিল সে। শশুর-শাশুরীকেও বাবা-মা হিসেবে মেনে নিয়ে তাদের সেবা যতœ করে যাচ্ছিল নিয়মিত, স্বামী মানিক নোয়াখালিতে চাকুরী করতে গিয়ে অন্য মেয়ের সাথে সম্পর্কে জড়িয়ে পরে। তাতে প্রতিবাদ করায় আমার সাথে কারনে অকারনে ঝগড়ার সৃষ্টি করতো, আমার স্বামীর কথায় পরিবারের অন্যরাও খারাপ আচরন করতো আমার সাথে। চুল কাটার আগের দিন মানিক ছুটিতে এসে বিদেশে যাওয়ার জন্য আমার বাবার বাড়ির থেকে একলক্ষ টাকা এনে দেয়ার জন্য চাপ প্রয়োগ করে। আমার বাবা মা টাকা দিতে পারবে না বলায় আমাকে ও আমার বাবা মাকে অকথ্য ভাষায় গালমন্দ করে। তাতে আমি গাল মন্দ করতে নিষেধ করায় সে ক্ষিপ্ত হয়ে আমাকে মারধর করে ও কেসি দিয়ে তার মাথার চুল ন্যাড়া করে দেয়, পাশাপাশি পৈশাচিক নির্যাতনও চালায়,তবে এ ঘটনায় দেবর ও শাশুরী আমার স্বামীকে সহযোগিতা করেছে।
চুল কেটে ন্যাড়া করার পর আমার শরীরের থাকা অলংকার জীবনে তিলেতিলে গড়িয়ে তোলা সৌন্দয্যের স্বপ্নকে শাশুরী চুলায় আগুনে জ্বালাতে গেলে পায়ে ধরে আকতি মিনতি করে (চুলের কিছু অংশ) রক্ষা করতে সক্ষম হই। এখন হাড়ানো চুল গুলো হাতে নিয়ে ফ্যাল-ফ্যাল করে তাকিয়ে থেকে চোঁখের পানিই একমাত্র আমার সম্বল । সমাজের লোকদের কাছে হাস্যকর মানুষ হয়ে বেঁচে থাকার চেয়ে এমন জীবন না রাখাই ভালো, আমার মতো আর কোন বাবা-মা যেন আর কোন মেয়ের এমন অবস্থা দেখতে না হয়, এমনটি বলে হাউমাউ করে কেঁদে ফেলে সে।
নির্যাতিতার পিতা জানান, আমার মেয়েকে তারা শারীকি ও মানসিক নির্যাতন করেছে। বর্তমানে সে চিকিৎসাধীন রয়েছে। মামলার প্রস্তুতি চলছে।
এ ব্যাপারে জানতে চেয়ে স্বামী মানিককে ফোন করলে রাগের মাথায় এমন কাজ করেছে বলে নিশ্চিত করেছে সে।
এবিষয়ে কমলনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন জানান, এব্যাপারে কোন অভিযোগ পাইনি, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.