কমলনগরে ওসি’র সঙ্গে প্রেসক্লাবের মতবিনিময়

শেয়ার

নিজস্ব প্রতিবেদক:

লক্ষ্মীপুরের কমলনগর প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে কমলনগর উপজেলার আইন-শৃঙ্খলা বিষয়ে মতবিনিময় করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. নুরুল আবছার।

শনিবার (১৪ডিসেম্বর) সন্ধ্যায় তার নিজ কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় অংশ নেন কমলনগর প্রেসক্লাবের সদস্যরা।

সভায় উপস্থিত ছিলেন কমলনগর প্রেসক্লাবের সভাপতি, যুগান্তর প্রতিনিধি সাজ্জাদুর রহমান, সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিন এবং যায়যায়দিন প্রতিনিধি ওয়াজি উল্লাহ জুয়েল, সহ-সভাপতি ও দৈনিক জনতা প্রতিনিধি সাইফ উল্লাহ হেলাল,আমাদের সময় প্রতিনিধি মুছা কালিমুল্লাহ, বাংলা টিভি প্রতিনিধি জামাল উদ্দিন রাফি, বাংলাদেশ জার্নাল প্রতিনিধি আমজাদ হোসেন আমু, বাংলাদেশ সময় প্রতিনিধি রিয়াজ মাহমুদ বিনু, লক্ষ্মীপুরটোয়েন্টিফোরের স্টাফ করেসপন্ডেন্ট জুনাইদ আল হাবিব, বাংলাদেশ সমাচার প্রতিনিধি মো. নুর নবী, দৈনিক খোলা কাগজ প্রতিনিধি মাফুজুর রহমান, আলোকিত সকালের প্রতিনিধি বেলায়েত হোসেন মাহমুদ, দৈনিক মেঘনাপাড়ের রাকিব হোসেন লোটাস প্রমুখ। এ সময় আরও উপস্থিত ছিলেন চরফলকন ইউপি চেয়ারম্যান হাজী হারুনুর রশিদ।

এ সময় কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নুরুল আবছার সাংবাদিককদের সহযোগিতা চেয়ে বলেন, সাংবাদিকরা সমাজের নানান সমস্যা-সম্ভাবনা, অসঙ্গতি, অন্যায়, অপরাধ তুলে ধরে। এক কথাই সাংবাদিকরা সমাজের দর্পণ।

ওসি আরও বলেন উপজেলার আইন-শৃঙ্খলা রক্ষায় আমি প্রেসক্লাবের সাংবাদিকদের সহযোগিতা কামনা করি। দায়িত্ব নেয়ার দুই মাসের মধ্যে থেকে উপজেলার আইন-শৃঙ্খলা রক্ষায় বেশ কিছু প্রদক্ষেপ নিয়েছি। সড়কে যাতে নির্বিঘ্নে যানবাহন চলাচল করতে পারে, সে জন্য উপজেলার সীমানায় অবস্থিত সবগুলো বাজারের উপর থেকে চলাচলে বাঁধা সৃষ্টিকারী দোকানপাট এবং হকারদের সরিয়ে দেয়া হয়েছে। যার কারণে যানজট সমস্যা দূর হয়েছে। আশা করছি, সবার সহযোগিতায় কমলনগর থেকে সব ধরণের অপরাধ দমন করতে পারবো।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.