কমলনগরে বিজয় দিবস উদযাপিত

শেয়ার

লক্ষ্মীপুরের কমলনগরে নানা আয়োজের মধ্য দিয়ে উদযাপিত হয়েছে মহান বিজয় দিবস।
দিবসটি উপলক্ষে সোমবার (১৬ ডিসেম্বর) সকালে উপকূল সরকারি কলেজ মাঠে তোপধ্বনির মধ্য দিয়ে মহান বিজয় দিবসের সুচনা করা হয়।
প্রস্পস্তবক অর্পন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন বাপ্পী, উপজেলা নির্বাহী অফিসার মো. ইমতিয়াজ হোসেন, কমলনগর থানার অফিসার ইনচার্জ মো. নুরুল আবছার, আওয়ামীলীগ উপজেলা সভাপতি মাস্টার নুরুল আমিন, মুক্তিযোদ্ধা কমান্ডার শহীদ উদ্দিন, হাজিরহাট হামেদিয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসার অধ্যক্ষ মো. জায়েদ হোছাইন ফারুকী, ভাইস চেয়াম্যান ওমর ফারুক সাগর, আওয়ামীলীগ, বিএনপি, বিকল্পধারা, জেএসডি, সরকারি-বেসরকারি, শিক্ষা প্রতিষ্ঠান, সামাজি ও সাংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরের জনগন।
এর আগে সুর্যদয়ের সঙ্গে সঙ্গে কমলনগরের সরকারি-বেসরকারি, আধা সরকারি, স্বায়ত্বশাসিত ব্যক্তি মালিকানাধীন গুরুত্বপূর্ণ ভবনগুলোতে জাতীয় পতাকা উত্তোলন করা হয়েছে।
কুচকাওয়াজে উপকূল সরকারি কলেজ, হাজিরহাট হামেদিয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসা, মিল্লাত একাডেমী, তোয়াহা স্মৃতি বালিকা স্কুল এন্ড কলেজ, গ্লোবাল স্কুল এন্ড কলেজসহ বিভিন্ন স্কুল, কলেজ মাদ্রাসার শিক্ষার্থীরা অংশ নেয়।
সকাল ৯টায় উপজেলা মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা প্রশাসন। শুরুতে জাতীয় সঙ্গী পরিবেশন করা হয়। পরে বেলুন ও পায়রা উড়িয়ে বিজয় দিবসের কুচকাওয়াজের উদ্বোধন করা হয়। এরপর কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শিত হয়।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.