কমলনগরে ইউপি নির্বাচনে প্রতিদ্বন্ধি প্রার্থীর অফিস ভাংচুর

শেয়ার

elec
পল্লী নিউজ ডেক্স:
লক্ষ্মীপুরের কমলনগরে ইউপি নির্বাচনে প্রতিদ্বন্ধি প্রার্থীর অফিস ভাংচুর করার অভিযোগ পাওয়া যায়। চর মার্টিন ইউপি নির্বাচনে শুক্রবার সন্ধ্যায় মুন্সিরহাট বাজারে স্বতন্ত্র প্রার্থী মো: জাহাঙ্গীর (মোটর সাইকেল) প্রতীকের অফিস ভাংচুর করে নৌকা প্রতিকের কর্মী ও সমর্থকরা। চেয়ারম্যান প্রার্থী মো: জাহাঙ্গীর জানান, সরকার দলীয় প্রার্থী ইউসুফ আলী মিয়া ভাইর ছোট ভাই সুমনের নেতৃত্বে ১০-১৫জনের কর্মী/সমর্থক মুন্সিরহাট বাজারে তাদের জনসভা চলাকালীন সময়ে আমার অফিস ভাংচুর করে অফিসে তালা লাগিয়ে দেয় এবং জনসভা থেকে প্রকাশ্যে সরকার দলীয় লোকজন হুমকি দেয় যাতে কেন্দ্রে কোন এজেন্ট না দেওয়া হয় এবং এলাকা ছেড়ে চলে যাবার জন্য। এর আগে দুপুরে হুন্ডার মাইকিং করার সময় এক সেট মাইক তারা নিয়ে যায়। কমলনগর থানার ওসি ঘটনাস্থলে এসে পরিদর্শন করে ভাংচুরকৃত চেয়ারের ক্ষতি পুরন দেওয়ার জন্য প্রতিদ্বন্ধি প্রার্থীকে বলবেন বলে জানান। অনুরূপ ভাবে অভিযোগ করেন বিএনপি প্রার্থী ডা: আলী, হাতপাখা প্রার্থী মোসলেহ উদ্দিন নুরী জানান প্রকাশ্যে ককটেল, লাঠি, হুন্ডা মোহরা দিয়ে আমাদের পোস্টার ছিড়ে ফেলা, মাইকিং এ বাধা প্রদান এবং আমাদের কোন কর্মীকে রাস্তায় থাকতে দিচ্ছে না।
এ ব্যাপারে  সরকারী দলীয় প্রার্থী মো: ইউসুফ আলী মিয়া ভাই জানান, উত্তেজিত জনতা তাদের অফিস ভাংচুর করে। আমাদের দলীয় কোন কর্মী বা সমর্থক এ কাজ করে নাই।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহাম্মদ জানান, আমি ঘটনাস্থলে গিয়ে কিছুই পাই নাই। উপজেলা নির্বাচন কর্মকর্তা জাকির মাহমুদ জানান, আমি শুনেই পুলিশকে বিষয়টি দেখার জন্য বলি। এবং নির্বাচন সুষ্ট করার জন্য র‌্যাব, পুলিশ, বিজেবি মাঠে থাকবে।

২৯-১০-২০১৬ইং

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.