কমলনগরে অসহায়দের পাশে কোস্ট গার্ড

শেয়ার
এ আই তারেকঃ কমলনগরে অসহায়দের দোকান ঘরসহ সেলাই মেশিন,গরু ও নৌকা দিলেন কোস্ট গার্ড পৃর্ব (চট্রগ্রাম) জোন।
দেশের উপকূলীয় অঞ্চলের মানুষের সার্বিক নিরাপত্তা, কর্মসংস্থান সৃষ্টি ও শিক্ষা বিস্তারে সবসময়ই অবদান রেখে চলছে বাংলাদেশ কোস্টগার্ড বাহিনী ও বিদ্যানন্দ ফাউন্ডেশন। দেশের যে কোন প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় সবার আগে তারাই দায়িত্বশীল ভূমিকা পালন করছে। লক্ষ্মীপুর জেলার কমলনগর একদিকে নদী ভাঙন আর অন্যদিকে করোনা ভাইরাসে কর্মহীন হয়ে দূর্ভোগে পড়া মানুষের আকাশে নেমে আসে কালো মেঘ। এসময় উপকূলীয় এলাকার মানুষের কর্মসংস্থান সৃষ্টিতেও কোস্টগার্ড বাহিনীর ভূমিকা অপরিসীম।
এরই ধারাবাহিকতায় সোমবার (৬ জুন) দুপুরে কমলনগর উপজেলায় অসহায় দুস্থ পরিবারের মাঝে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ কোস্টগার্ড বাহিনীর পক্ষে একটি দোকান ঘর(পন্য সহ), সেলাই মেশিন, গরু ও নৌকা বিতরণ করা হয়।
বাংলাদেশ কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘ পৃর্ব জোন চট্রগ্রাম এর ব্যবস্থপনায় ও বিদ্যানন্দ ফাউন্ডেশন এর সার্বিক সহযোগিতায় বিধবা নারীকে একটি দোকান ঘরসহ অসহায় দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন, গরু ও অসহায় দুস্থ জেলেদের মাঝে নৌকা বিতরণ করেন।
এসময় সাবেক সেনা সদস্য আব্দুর রহমান দিদার কে সাথে নিয়ে কোস্টগার্ড পূর্ব জোনের অন্যান্য কর্মকর্তা ও বাহিনী সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
আব্দুর রহমান দিদার বলেন,দোকান, সেলাই মেশিন, গরু ও নৌকা ছাড়াও কমলনগরে ত্রান সামগ্রী বিতরণ করেছেন।
No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.