ঋণের দায়ে নিলামে উঠছে সানির বাড়ি

শেয়ার

আজকাল বেশ চর্চায় আছেন সানি দেওল। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘গদর-টু’ এখন সুপারহিট।

গত সপ্তাহে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া এই ছবিটি মাত্র নয় দিনের মধ্যেই ৩৫০ কোটিরও বেশি টাকার ব্যবসা করে ফেলেছে। যা কোভিড পরবর্তী সময়ে ইতিহাস তৈরির মতোই। কারণ, বিগত কয়েক বছরে মুক্তিপ্রাপ্ত ছবিগুলোর মধ্যে ‘পাঠান’ ব্যতীত আর কোনো বলিউড ছবিই বিশেষ ভালো ব্যবসার মুখ দেখেনি।

তবে সানি দেওলের হাত ধরে ‘গদর-টু’ আবারও নতুন ইতিহাস তৈরি করছে। ইন্ডাস্ট্রির পাশাপাশি তার ক্যারিয়ারেও নতুন মাইলস্টোন তৈরি করেছে এই ছবি। কিন্তু কথায় আছে না, সবকিছু একসাথে পাওয়া যায় না। আর ঠিক সেটাই হয়েছে এই অভিনেতার ক্ষেত্রেও। একদিকে যেখানে তার ছবি বক্স অফিসে আগুন ধরাচ্ছে, অন্যদিকে তার একটি সম্পতি নিলামের মুখে।

পেজ থ্রির খবর, একটি ব্যাংক থেকে মোটা অঙ্কের লোন নিয়েছিলেন সানি দেওল। যা পুনরুদ্ধারের জন্য সংশ্লিষ্ট ব্যাংকটি এখন তার মুম্বাইয়ের সম্পত্তি নিলাম করার জন্য একটি বিজ্ঞাপন দিয়েছে। আর খবরটি প্রকাশ্যে আসতেই তুলকালাম কাণ্ড শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কী এমন হল যে, সোজা বাড়ি বন্ধক দিতে হল সানি দেওলকে?

সানি দেওলের এই বাড়ি নিলামের জন্য বিজ্ঞাপন দিয়েছে ব্যাংক অব বারোদা। জানা যাচ্ছে, এই ব্যাংক থেকে একটা মোটা অঙ্কের ঋণ নিয়েছিলেন সানি। ঋণের অঙ্ক প্রায় ৫৬ কোটি রুপি। পরিবর্তে তিনি মুম্বাইয়ের জুহু এলাকায় অবস্থিত ‘সানি ভিলা’ নামে তার এক বিলাসবহুল ভিলা বন্ধক রেখেছিলেন। শোনা যাচ্ছে, এই ঋণ এখনও পরিশোধ করতে পারেননি তিনি।

এখন এই ঋণ এবং তার ওপর ধার্যকৃত সুদ আদায়ের জন্য ব্যাংক এই সম্পত্তি নিলাম করার সিদ্ধান্ত নিয়েছে। ব্যাংকের বিজ্ঞাপনে বলা হয়েছে, ‘সানি ভিলা’ নিলামের দিন ঠিক করা হয়েছে ২৫ সেপ্টেম্বর।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.