ইবিতে পাবনা জেলা কল্যাণের আহ্বায়ক সাকিব, সদস্য সচিব মিরাজ

শেয়ার

ইবি সংবাদদাতা:

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) পাবনা জেলাস্থ শিক্ষক-শিক্ষার্থীদের­ নিয়ে জেলা কল্যাণ সমিতির গঠনের জন্য আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের নাজমুস সাকিব তোহাকে আহ্বায়ক এবং আল ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের আজিজুল হক মিরাজকে সদস্য সচিব করা হয়েছে।

মঙ্গলবার (২০ জুন) বেলা ১২টার দিকে টিএসসিসি’র ১১৬ নং কক্ষে পাবনাস্থ শিক্ষক-শিক্ষার্থীদের­ নিয়ে একটি প্রীতি সম্মেলনে আহবায়ক কমিটির ঘোষণা করা হয়।

এসময় আরবি ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. রফিকুল ইসলাম, দা’ওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. গোলাম মাওলা ও একই বিভাগের অধ্যাপক ড. হোসাইন আহমাদ এবং হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. জাকির হোসেনসহ পাবনাস্থ বিভিন্ন বিভাগের শিক্ষকরা ও শিক্ষার্থীরা ছিলেন।

২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটিতে ফোকলোর স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মেহেদি হাসান আবির ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের হামিদা খাতুন তন্নীকে যুগ্ম আহবায়ক করা হয়েছে।

এছাড়া, কমিটির অন্য সদস্যরা হলেন- ইমতিয়াজ কল্লোল, তৌফিক আজম শোভন, শ্রাবণ আহমেদ আলহাজ্ব, আব্দুল্লাহ আল নোমান, নিশি পারভীন, মুরাদ হোসেন, মাহবুবুর রহমান, তানিয়া খাতুন, আমিরুল ইসলাম, ইমরান আদনান, জাকারিয়া হোসেন জয়, কামরুল হাসান লিমন, হাসিব ইনতিসাদ অর্প, সোহাগ শেখ, শাহরিয়ার কবির সাব্বির, এসডি ওয়ালীউল্লাহ, রনক হাসান।

আগামীতে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন ও খসড়া গঠনতন্ত্র প্রনয়ণ করবে বলে জানিয়েছেন নবগঠিত কমিটির নেতৃবৃন্দ।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.