ইবিতে নওগাঁ জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীন বরণ অনুষ্ঠিত

শেয়ার

ইবি সংবাদদাতা:

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নওগাঁ জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৪ মে) বেলা ১১ টায় বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের ১১৬নং কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরন করে নেওয়া হয়।

দা‘ওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষার্থী আব্দুস শুকুর আমানুল্লাহ এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণিত বিভাগের অধ্যাপক ড. আব্দুল আল মোহিত। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহযোগী অধ্যাপক ড. অতীশ কুমার জোয়ারদার এবং কমিউনিকেশন অ্যান্ড মাল্টিমিডিয়া জার্নালিজম বিভগের প্রভাষক তন্ময় সাহা জয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. আব্দুল আল মোহিত বলেন, ’আজকের এই অনুষ্ঠানে সবার সাথে একত্রিত হতে পেরে আমার অনেক ভালো লাগছে। নওগাঁ জেলা কল্যানে কাজ করার ক্ষেত্রে প্রতিটি শিক্ষার্থীকে আরো আন্তরিক হতে হবে। ভালো করে পড়াশোনা করার মাধ্যমে ভালো রেজাল্ট করে নওগাঁ জেলাকে সব দিক দিয়ে সমৃদ্ধ করতে হবে। ছাত্রদের মান উন্নয়নের জন্য একাডেমিক প্রশিক্ষন দেওয়ার ব্যবস্থা করতে হবে। গরিব শিক্ষার্থীদের অর্থিক সহযোগীতার জন্য যাকাত ফান্ড ব্যাবস্থা রাখতে হবে যাতে অর্থের অভাবে কোনো শিক্ষার্থী ঝরে না যায়।

পরে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানটির সমাপ্তি ঘোষণা করা হয়।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.