আজমির-শরিফ পরিদর্শনে প্রধানমন্ত্রী

শেয়ার

ভারতের রাজস্থানের আজমির শরিফ পরিদর্শনে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশটিতে চার দিনের রাষ্ট্রীয় সফরের শেষ দিন আজমিরে যান সরকারপ্রধান।

একটি ভিভিআইপি ফ্লাইট বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকাল ৯টা ৫৫ মিনিটে রাজস্থানের জয়পুর আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়। পরে সেখান থেকে আজমিরে যান শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম জানান, প্রধানমন্ত্রী দেশ, জনগণ এবং সমগ্র মুসলিম উম্মাহর উন্নয়ন, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে নফল নামাজ ও মোনাজাত করবেন। এর আগে ফ্লাইটটি সকাল ৯টা ১২ মিনিটে নয়াদিল্লির পালাম বিমানবন্দর থেকে জয়পুর আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে ছেড়ে যায়।

ইহসানুল করিম বলেন, প্রধানমন্ত্রী সুফি মঈনুদ্দিন চিশতীর মাজার খাজা গরিব নওয়াজ দরগাহ শরিফে ফাতেহা পাঠ ও মোনাজাত করে কিছু সময় কাটাবেন। পরে শেখ হাসিনা আজমির দরগাহ শরিফের বিভিন্ন এলাকা পরিদর্শন করবেন। বাংলাদেশের সরকারপ্রধানের সফরকে কেন্দ্র করে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করেছে ভারত সরকার। আজমির শরিফ এলাকায় মানুষের চলাচলও নিয়ন্ত্রণ করা হয়েছে। দরগাহ শরিফ জিয়ারত শেষে ফের সার্কিট হাউজে ফিরবেন শেখ হাসিনা। পরে জয়পুর বিমানবন্দর থেকে দেশের উদ্দেশে রওনা দেবেন প্রধানমন্ত্রী।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.