অভিনব উপহার পেলেন শ্রাবন্তী

শেয়ার

ব্যক্তি জীবনের নানা সিদ্ধান্তের কারণে নেতিবাচক শিরোনামে আসেন ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কটাক্ষ যেন তার নিত্যদিনের সঙ্গী।

তবু যাবতীয় নেতিবাচকতাকে দূরে ঠেলে নিজের মতো করে জীবনটাকে সাজিয়ে নিয়েছেন এই অভিনেত্রী। গেল ১৩ অগাস্ট ছিল শ্রাবন্তীর জন্মদিন। জীবনের নতুন বছরে পা রেখে এক অভিনব উপহার এলো অভিনেত্রীর ঝুলিতে। এবার নিজের নামে কিনে ফেললেন একটি তারা। বার্বি ডল লুকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অভিনেত্রী শ্রাবন্তী, দেখুন ছবি |  Actress Srabanti Chatterjee wear a blue dress, her nice look picture viral  on social media - Oneindia Bengali

কথাটি জানান শ্রাবন্তী নিজেই। ইনস্টাগ্রামে তিনি লেখেন, এবার থেকে লিও নক্ষত্রপুঞ্জে একটি তারা আমার নামেও থাকছে। আন্তর্জাতিক স্টার ডিরেক্টিরিতে শ্রাবন্তী নামে এটির নাম নথিভুক্ত করা হলো। তবে শ্রাবন্তী নিজেই নিজেকে এই উপহার দিলেন নাকি অন্য কেউ তার নামে তারার নাম রাখলেন, তা এখনও পর্যন্ত জানা যায়নি। এ নিয়ে কোনও মন্তব্যও করেননি এই অভিনেত্রী।

বর্তমানে শুভ্রজিৎ মৈত্রর ‘দেবী চৌধুরানি’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন শ্রাবন্তী। এ ছাড়াও ইতোমধ্যেই জিতু কমলের সঙ্গে ‘বাবুসোনা’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.